HomeMobilesযেমন সুন্দর দেখতে, তেমনই ফিচার্স, 80W চার্জিং ও 6,000mah ব্যাটারি নিয়ে লঞ্চ হল Vivo Y200

যেমন সুন্দর দেখতে, তেমনই ফিচার্স, 80W চার্জিং ও 6,000mah ব্যাটারি নিয়ে লঞ্চ হল Vivo Y200

Vivo Y200 স্মার্টফোনটি আজ (২১ মে) আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়েছে। গতকাল ভিভো চীনে Vivo Y200t এবং Vivo Y200 GT স্মার্টফোন উন্মোচন করে। আর এখন সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটিও বাজারে পা রেখেছে, যা স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে উল্লিখিত ফোনদুটির থেকে উচ্চ অবস্থানে রয়েছে। Vivo Y200 অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে ভিভোর লেটেস্ট Y সিরিজের ফোনটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y200: স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই২০০ ফোনে ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই ভিভো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেটে চলে। এটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ বিকল্প সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনের একটি স্তর রয়েছে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই২০০ ফোনের পিছনের প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো ওয়াই২০০ মডেলে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। নিরাপত্তার জন্য, ভিভো ওয়াই২০০ একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.১ এবং একটি ইউএসবি-সি পোর্টের মতো অন্যান্য ফিচারগুলিও অফার করে৷ পরিশেষে, Vivo Y200 ফোনের পরিমাপ ১৬৪.৩৬ x ৭৪.৭৫ x ৭.৭৫-৭.৬১ মিলিমিটার এবং ওজন ১৮৭-১৯০ গ্রাম।

Vivo Y200: মূল্য এবং লভ্যতা

Vivo Y200 চীনে চারটি কনফিগারেশনে উপলব্ধ: ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। এগুলির দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৮০০ টাকা), ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,১২৫ টাকা), ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৪৭০ টাকা) এবং ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,০০০ টাকা)। এটিকে ব্ল্যাক, হোয়াইট এবং অরেঞ্জের মতো তিনটি শেডে বেছে নেওয়া যাবে। Vivo Y200 ফোনটি ভারতীয় বাজারে কবে আসবে, সেসম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

RELATED ARTICLES

আরও পড়ুন