Vivo Y200e 5G-এর নতুন টিজার প্রকাশ্যে এল, পিছনে থাকবে দুর্দান্ত ট্রিপল ক্যামেরা

Avatar

Published on:

Vivo Y200e 5G India Launch Date

ভিভোর ভারতীয় শাখা (Vivo India) শীঘ্রই তাদের Y-সিরিজে একটি নতুন স্মার্টফোন সংযোজন করতে চলেছে, যার নাম Vivo Y200e 5G। এই ফোনটির সম্পর্কে বেশ কিছুদিন ধরেই নানা তথ্য অনলাইন ভেসে বেড়াচ্ছে। এমনকি ডিভাইসটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG), গিকবেঞ্চ (Geekbench) এবং গুগল প্লে কনসোল (Google Play Console)-এর মতো প্ল্যাটফর্মেও হাজির হয়েছে। যদিও, Vivo Y200e 5G কবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করবে, তা এখনও জানা যায়নি। তবে লঞ্চের জল্পনা বাড়িয়ে এখন এই হ্যান্ডসেটটির একটি অফিসিয়াল টিজার শেয়ার করেছে ভিভো। এটি ফোনের ডিজাইনটি তুলে ধরেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, Vivo Y200e 5G-কে কেমন দেখতে হতে পারে।

সামনে এল Vivo Y200e 5G-এর অফিসিয়াল টিজার

ভিভো ইন্ডিয়া তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে লঞ্চের আগে ভিভো ওয়াই২০০ই ৫জি স্মার্টফোনের একটি টিজার শেয়ার করেছে। টিজারে স্মার্টফোনটি কেমন হবে, তার একটি স্পষ্ট আভাস দেওয়া হয়েছে। এটি হ্যান্ডসেটটির পিছনের প্যানেলে ওপরের বাঁদিকে এলইডি ফ্ল্যাশের জন্য একটি কাটআউট এবং তিনটি লেন্স সহ বড় ক্যামেরা আইল্যান্ড প্রদর্শন করেছে।

এছাড়াও সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, ভিভো ওয়াই২০০ই ৫জি- তে ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,২০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ডিভাইসটিকে চালনা করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপসেট, যা ৬ জিবি/ ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত হবে। এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্টও মিলবে। এছাড়া, ডিভাইসটি ১২৮ জিবি স্টোরেজ অফার করতে পারে। ভিভো ওয়াই২০০ই ৫জি অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে লেটেস্ট ফানটাচ ওএস ১৪ (FunTouch OS 14) কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo Y200e 5G-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সমন্বিত রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo Y200e 5G-এ বিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ৩০০% অডিও বুস্ট সহ ডুয়েল স্পিকারও ডিভাইসটিতে অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।

উল্লেখ্য, Vivo Y200e 5G-এর ডিজাইনটিও যথেষ্ট আকষর্ণীয় হতে চলেছে। এতে একটি লেদার ব্যাক এবং ৭.৭৯ মিলিমিটারের স্লিম প্রোফাইল দেখা যাবে, যা ডায়মন্ড ব্ল্যাক এবং জাফরান ডিলাইট কালার অপশনে উপলব্ধ। প্রিমিয়াম বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও, স্মার্টফোনটির দাম ২০,০০০ টাকার মধ্যেই থাকবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥