Vivo Y200e ফোনের দাম কত রাখা হবে, লঞ্চের আগেই ফাঁস করে দিল জনপ্রিয় টিপস্টার

Avatar

Published on:

vivo-y200e-price-in-india-design-render-features-leaked

সম্প্রতি Vivo-র তরফ থেকে Vivo Y200e 5G স্মার্টফোনের ভারতে লঞ্চের তারিখ ঘোষণা করা হয়। ডিভাইসটি এদেশে ২২শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে৷ তবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশের আগেই এক জনপ্রিয় টিপস্টারের দৌলতে আসন্ন এই Vivo হ্যান্ডসেটের দাম এবং ফিচার সম্পর্কিত তথ্য অনলাইনে ফাঁস হলো। শুধু তাই নয় Vivo Y200e 5G স্মার্টফোনের ডিজাইন কিরকম হবে এবং কয়টি কালার বিকল্পের সাথে লঞ্চ হতে চলেছে সেই তথ্যও প্রকাশ্যে এসেছে।

টিপস্টার অভিষেক যাদব (Abhishek Yadav) হালফিলে একটি ছবি শেয়ার করেছেন, যা দেখে আপাতদৃষ্টিতে আসন্ন ভিভো ওয়াই২০০ই স্মার্টফোনের অফিসিয়াল মার্কেটিং পোস্টার বলেই মনে হচ্ছে। এই ছবি অনুসারে, উক্ত হ্যান্ডসেট এদেশে মোট দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হবে। যথা – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। যার মধ্যে বেস ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২৩,৯৯৯ টাকা এবং উচ্চতর মডেলের ২৫,৯৯৯ টাকা রাখা হতে পারে।

ফাঁস হওয়া পোস্টারে ভিভো ফোনের বেশ কয়েকটি মুখ্য ফিচার-ও দেওয়া হয়েছে। যার থেকে জানা গেছে, এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে অফার করবে। ভালো পারফরম্যান্সের জন্য ভিভো ওয়াই২০০ই হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হবে। ডিভাইসটিতে ৮ জিবি পর্যন্ত এক্সটেন্ডার র‍্যাম ফিচার সাপোর্ট করবে এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিন দ্বারা চালিত হবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

ফটো ও ভিডিও কলিংয়ের জন্য Vivo Y200e ফোনে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স + একটি ফ্লিকার সেন্সর সমন্বিত রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য মিলবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। সিকিউরিটি ফিচার হিসাবে এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সুবিধা পাওয়া যাবে।

টিপস্টার দ্বারা শেয়ার করা পোস্টারে Vivo Y200e স্মার্টফোনকে অরেঞ্জ এবং ব্লু কালার ভ্যারিয়েন্টের সাথে দেখা গেছে। প্রসঙ্গত সংস্থার তরফ থেকে হালফিলে নিশ্চিত করা হয় যে, তাদের এই হ্যান্ডসেট ভারতে আসন্ন সেই প্রথম ফোন হবে যা টেকসই ইকো-ফাইবার লেদার ফিনিশিং ডিজাইন অফার করবে। এক্ষেত্রে সম্ভাবনা আছে শুধুমাত্র অরেঞ্জ ভ্যারিয়েন্টই টেক্সচার্ড প্যাটার্ন ডিজাইন সমন্বিত লেদার ফিনিশিং সহ আসবে। আর ব্লু কালার বিকল্পে হয়তো গ্লাস বা প্লাস্টিক প্যানেল ব্যবহার করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥