২০ হাজার টাকার অনেক কমে লঞ্চ হল Vivo Y35m, 5G সাপোর্টের সাথে রয়েছে ডুয়েল ক্যামেরা

Avatar

Published on:

Vivo Y35m launched

বিগত কয়েক দিন ধরে বিভিন্ন চীনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Vivo Y35m নামের একটি নতুন স্মার্টফোনকে উপস্থিত হতে দেখা যাচ্ছিলো। আর আজ অর্থাৎ ২রা জানুয়ারি এই বাজেট-রেঞ্জের Vivo মডেলটিকে লঞ্চ করা হল। Vivo Y35m হল একটি 5G-এনাবল স্মার্টফোন, যা HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়েটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচের বড় ব্যাটারি সহ এসেছে৷ আবার নিরাপত্তার জন্য এতে মিলবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। দেখতে গেলে এটির ফিচার সমূহ এবং ডিজাইন অনেকাংশে মূল Vivo Y35 5G ফোনের অনুরূপ, যেটিকে গত ১০ই ডিসেম্বর চীনে লঞ্চ করেছিল Vivo৷ চলুন Vivo Y35m স্মার্টফোনের দাম এবং যাবতীয় স্পেসিফিকেশন বিশদে জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৩৫এম -এর স্পেসিফিকেশন ও ফিচার (Vivo Y35m specifications and features)

ভিভো ওয়াই৩৫এম স্মার্টফোনে রয়েছে ৬.৫১-ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ১৫০০:১ কনট্রাস্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮৮.৯৯% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার-ড্রপ নচ স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৫-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আর রিয়ার ক্যামেরা প্যানেলের কথা বললে, এই হ্যান্ডসেটে LED ফ্ল্যাশ সহ ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ শুটার।

পারফরম্যান্সের জন্য Vivo Y35m স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ওশান (OriginOS Ocean) কাস্টম স্কিন প্রি-ইনস্টল থাকছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। তদুপরি, কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, ডুয়াল সিম স্লট এবং একটি ৩.৫ মিমি অডিও/হেডফোন জ্যাক৷ আর পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y35m স্মার্টফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। নিরাপত্তার জন্য এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

ভিভো ওয়াই৩৫এম -এর দাম (Vivo Y35m price)

ভিভো ওয়াই৩৫এম স্মার্টফোনকে তিনটি স্টোরেজ কনফিগারেশনে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (ভারতীয় মূল্য প্রায় ১৬,৭০০ টাকা)। আর, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৯,১০০ টাকা) ও ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,৩০০ টাকা)৷ এটি – স্টার অরেঞ্জ এবং স্টারি নাইট ব্ল্যাক কালার বিকল্পে লঞ্চ হয়েছে৷

সঙ্গে থাকুন ➥