Vivo Y36i ডুয়েল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম বাজেটের মধ্যে

Avatar

Published on:

Vivo Y36i launched

Vivo আজ (৮ই ডিসেম্বর) তাদের হোম মার্কেটে একটি নতুন বাজেট-রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করলো, যার নাম Vivo Y36i। ফিচার হিসাবে এতে – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের HD IPS ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট, ১২৮ জিবি স্টোরেজ, ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। আবার সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট হওয়া সত্ত্বেও এতে অতিরিক্তভাবে ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম ব্যবহারের সুবিধাও মিলবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন Vivo Y36i স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

Vivo Y36i স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩৬ আই স্মার্টফোনে রয়েছে ৬.৫৬-ইঞ্চির (৭২০x১৬১২ পিক্সেল) IPS ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে প্যানেল, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৮৪০ নিট পিক ব্রাইটনেস সমর্থন করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য, এতে ৭ এনএম প্রসেসিং নোড ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর এবং মালি-জি৭২ এমসি২ জিপিইউ ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৪ জিবি ফিজিক্যাল র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। যদিও এই ফোনে অতিরিক্তভাবে আরো ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সমর্থন করে।

ক্যামেরা বিভাগের কথা বললে, নবাগত Vivo Y36i ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি অ্যান্টি-স্ট্রোবোস্কোপিক সেকেন্ডারি লেন্স। এই রিয়ার সেন্সর-দ্বয় এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে আলোর উৎসের ফ্রিকোয়েন্সি শনাক্ত করতে পারে। ডিভাইসের সামনে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। এছাড়া Vivo Y36i স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি থাকছে, যা ১৫ ওয়াট চার্জিং প্রযুক্তি সমর্থন করে।

Vivo Y36i স্মার্টফোনের দাম

চীনে Vivo Y36i স্মার্টফোনের দাম ১,১৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ১৩,৭০০ টাকা) রাখা হয়েছে। এটি মোট দুটি কালার বিকল্পের সাথে এসেছে, যথা – পার্পেল এবং গোল্ড। ডিভাইসটির ভারত সহ বিশ্ব বাজারে আগমন সম্পর্কে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

সঙ্গে থাকুন ➥