Vivo Y56: 50MP ক্যামেরার 5G ফোনে হাজার টাকা ছাড়, সবাই পাবে না, শুধু এই ব্যাঙ্কের কার্ডে

Avatar

Published on:

Vivo Y56 5G New 4GB 128GB Variant launched

গত ফেব্রুয়ারি মাসে, ভিভো ভারতে তাদের Y-সিরিজের অধীনে Vivo Y56 5G লঞ্চ করেছিল। সেই সময় ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ভিভো ওই ফোনটির দাম রেখেছিল ১৯,৯৯৯ টাকা। তবে আগস্ট মাসে ডিভাইসটির দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। আর এখন, ব্র্যান্ডটি Y56 5G-এর এক নতুন ভ্যারিয়েন্ট লঞ্চের ঘোষণা করেছে, যা বিদ্যমান মডেলের তুলনায় কম র‍্যাম অফার করে। তাই স্বাভাবিকভাবেই এটির দাম আগের মডেলের থেকে সস্তা রাখা হয়েছে। চলুন তাহলে Vivo Y56 5G নতুন ভার্সনের দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Vivo Y56 5G-এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ

ভিভো ওয়াই৫৬ ৫জি-এর নতুন ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। এই মডেলটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ অফার করে। এটি দুটি শেডে পাওয়া যাবে – ব্ল্যাক ইঞ্জিন এবং অরেঞ্জ শিমার। যারা নতুন ভ্যারিয়েন্টটি কিনতে ইচ্ছুক, তারা আইসিআইসিআই (ICICI), এসবিআই (SBI), ওয়ান কার্ড (One Card), আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক (IDFC First Bank), ফেডারেল ব্যাঙ্ক (Fedaral Bank) এবং ইয়েস ব্যাঙ্ক (Yes Bank)-এর কার্ডের মাধ্যমে ১,০০০ টাকার ক্যাশব্যাকও পাবেন।

Vivo Y56 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫৬ ৫জি-তে রয়েছে ৬.৫৮ ইঞ্চি আইপিএস এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে যা ২,৪০৮ x ১,০৮০ পিক্সেল, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০.৬ শতাংশ স্ক্রিন স্পেস অফার করে৷ পারফরম্যান্সের ক্ষেত্রে, ডিভাইসটিতে ডাইমেনসিটি ৭০০ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y56 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ লেন্স, একটি ২ মেগাপিক্সেলের বোকেহ ডুয়েল-ক্যামেরা সিস্টেম যুক্ত রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) ইউজার ইন্টারফেসে রান করে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y56 5G-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক। আর নিরাপত্তার জন্য, Vivo Y56 5G-এ সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, এটি আইপি৫৪ (IP54) রেটিং প্রাপ্ত ধুলো ও জল প্রতিরোধী বিল্ড সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥