নববর্ষের দিন 20 শতাংশ ডিসকাউন্ট, 50 মেগাপিক্সেল ক্যামেরার Vivo Y56 5G এখানে অনেক সস্তা

Avatar

Published on:

Vivo Y56 5G Discount Offer

Vivo-এর স্মার্টফোনগুলি ভারত সহ বিভিন্ন দেশে ব্যাপক জনপ্রিয়। তাই আপনি যদি বেশ কিছু সময় ধরে সংস্থাটির কোনো ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটাই সঠিক সময়। কেননা ই-কমার্স সাইট Amazon -এ শুরু হয়েছে ব্লকবাস্টার ভ্যালু ডে সেল। এই সেলে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন সস্তায় পাওয়া যাচ্ছে। তবে এই প্রতিবেদনে আমরা কেবল Vivo Y56 5G ফোনের উপর পাওয়া অফার সম্পর্কে জানাবো।

কম দামে কিনুন Vivo Y56 5G

ভিভো ওয়াই৫৬ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৪,৯৯৯ টাকা। তবে এখন ২০ শতাংশ ডিসকাউন্টে অ্যামাজনে এটি ১৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। যদিও এর থেকেও সস্তায় ডিভাইসটি কেনা যাবে। এরজন্য আপনাকে HSBC ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করতে হবে।

এছাড়া রয়েছে এক্সচেঞ্জ অফার। পুরানো ফোন বদলে ১৮,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে বলে অ্যামাজন জানিয়েছে। আবার ভিভো ওয়াই৫৬ ৫জি ৩ মাসের নো কস্ট ইএমআই অপশনের সাথে পাওয়া যাবে। এর সাথে ৭ দিনের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি দেওয়া হচ্ছে।

Vivo Y56 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। আর সামনের ক্যামেরা নিয়ে আপনার খুব বেশি অভিযোগ থাকবে না। কারণ এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এদিকে ভিভোর এই ৫জি ফোনে দেওয়া হয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। আর পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥