44W ফাস্ট চার্জিং, 50MP ক্যামেরা-সহ নতুন ফোন লঞ্চ করল Vivo, রইল বিস্তারিত তথ্য

Avatar

Published on:

Vivo Y76s (T1 Version) Launched in China

ভিভো (Vivo) তাদের Y-সিরিজের অধীনে নতুন মডেল Vivo Y76s (t1 version) চীনে লঞ্চ করেছে। ডিভাইসটি চীনে গত বছরের শেষের দিকে লঞ্চ হওয়া Y76s-এর একটি নতুন ভ্যারিয়েন্ট হিসেবে বাজারে এসেছে। T1 version-এ Y76s-এর মতো একই ডিজাইন থাকলেও এটি ভিন্ন হার্ডওয়্যার অফার করে। ফোনটির পেছনে কার্ভড প্যানেল এবং ফ্রেম রয়েছে এবং এতে আলাদা প্রসেসরও বর্তমান। Y76s (t1 version)-টি তিনটি রঙের বিকল্পে এবং একটিমাত্র স্টোরেজ কনফিগারেশনে বাজারে এসেছে। আসুন এই নয়া ভিভো ফোনটির দাম, স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৭৬এস (টি১ ভার্সন) মূল্য – Vivo Y76s (t1 version) Price

চীনের বাজারে ভিভো ওয়াই৭৬এস (টি১ ভার্সন) ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২১,৮০০ টাকা)। ডিভাইসটি স্টার ডায়মন্ড হোয়াইট, গ্যালাক্সি হোয়াইট এবং স্টারি নাইট ব্ল্যাক- এই তিনটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে। উল্লেখ্য, ভিভো ভারতের বাজারে ভিভো ওয়াই৭৬এস-এর নতুন টি১ ভার্সনটি লঞ্চের বিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানায়নি।

ভিভো ওয়াই৭৬এস (টি১ ভার্সন)-এর স্পেসিফিকেশন – Vivo Y76s (t1 version) Specifications

ভিভো ওয়াই৭৬এস (টি১ ভার্সন)-এ ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২,৪০৮ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। সেলফি ক্যামেরার জন্য স্ক্রিনটির ওপরে একটি ছোট ওয়াটারড্রপ নচ রয়েছে। যেহেতু ওয়াই৭৬এস (টি১ ভার্সন) এলসিডি প্যানেল ব্যবহার করে, তাই নিরাপত্তার জন্য এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। এছাড়াও, এই ফোনে এআই (AI) ফেস আনলকও সাপোর্ট করে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Vivo Y76s (t1 version) মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত। তুলনায়, গত বছরের Y76s মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাথে এসেছে। সুতরাং, t1 version-টি অবশ্যই কার্যক্ষমতার দিক থেকে ডাউনগ্রেড ভার্সন বলা চলে। ফোনটিতে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যাবে। আবার, ব্যবহারকারীরা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ আরও প্রসারিত করতেও পারবেন।

ফটোগ্রাফির জন্য, Vivo Y76s (t1 version)-এর প্লাস্টিক নির্মিত ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার ডুয়েল-ক্যামেরা মডিউল অবস্থান করছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর উপস্থিত রয়েছে৷ আর সেলফির জন্য, ফোনটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, (t1 version)-এ ৪,১০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটির ওজন প্রায় ১৭৫ গ্রাম এবং পরিমাপ ১৬৩.৮৪ x ৭৫.০০ x ৭.৭৯ মিলিমিটার। পরিশেষে, এই ভিভো হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥