44W ফাস্ট চার্জিং সহ শক্তিশালী 6,000mah ব্যাটারি, অবাক করবে Vivo Y78t-এর ফিচার

Avatar

Published on:

Vivo y78t spotted on 3c certification with 44w fast charging

ভিভো (Vivo) চীনে তাদের Y সিরিজের অধীনে এক নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গিয়েছে। যা Vivo Y78t নামে Vivo Y78, Vivo Y78+ এবং Vivo Y78m নিয়ে গঠিত Y78 সিরিজের চতুর্থ মডেল হিসাবে বাজারে আসতে চলেছে। অফিশিয়াল লঞ্চের আগে ডিভাইসটি চীনের 3C সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়ে চার্জিং স্পিডের পাশাপাশি সেটি যে Y78m নামেই লঞ্চ হবে তা নিশ্চিত করেছে। জানিয়ে রাখি, স্মার্টফোনটি পূর্বে চীনের TENAA ডেটাবেসেও দেখা গিয়েছিল।

Vivo Y78t হাজির হয়েছে 3C-এর প্ল্যাটফর্মে

ভিভো ওয়াই ৭৮টি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে V2312BA মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। ডিভাইসটির চার্জারটি V4440LoA0-CN মডেল নম্বর বহন করে। লিস্টিংটি নিশ্চিত করেছে যে, ফোনটির ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

চীনা সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে দাবি করা হয়েছে ভিভো ওয়াই৭৮টি গত আগস্টে চীনে লঞ্চ হওয়া আইকো জেড৮এক্স-এর রিব্যাজড ভার্সন হিসাবে আসবে। প্রসঙ্গত, স্মার্টফোনটির টেনা ডেটাবেসে 3C-র মতো একই মডেল নম্বর রয়েছে। সার্টিফিকেশন লিস্টিং থেকে সামনে এবং পিছনের দিক থেকে ভিভো ওয়াই৭৮টি-এর ডিজাইনও প্রকাশ করেছে।

টেনার লিস্টিং অনুসারে, Vivo Y78t-এ কালো রঙের বর্গাকার ক্যামেরা মডিউল রয়েছে, যেখানে একটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর সহ সেকেন্ডারি লেন্স রয়েছে। ভলিউম রকার ও পাওয়ার বাটনটি ফোনের ডানদিকে অবস্থান করছে। পাওয়ার বাটনে সম্ভবত ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটিও এম্বেড করা থাকবে। আর Vivo Y78t-এর সামনের একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে রয়েছে।

উল্লেখ্য, Vivo Y78t-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও পর্যন্ত অজানা। কিন্তু এটি যদি সত্যিই iQOO Z8x-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হয়, তাহলে আশা করা যায় এতেও ১২০ হার্টজ রিফ্রেশ রেট ৬.৬৪ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে, Snapdragon 6 Gen 1 প্রসেসর এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

সঙ্গে থাকুন ➥