Xiaomi 13 Pro: রাত বারোটায় অফার শেষ, সবচেয়ে শক্তিশালী শাওমি ফোন ১৮০০০ টাকা ছাড়ে

Avatar

Published on:

xiaomi-13-pro-gets-price-drop-massive-discount-in-xiaomi-exchange-days-sale

আপনি যদি সস্তায় দামি ফোন কিনতে চান তবে আপনার জন্য সুখবর। শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে চলছে Xiaomi Exchange Days Sale, আর এই সেলের আজই শেষ দিন। এই সেলে আপনি এমআরপি থেকে খুব কম দামে Xiaomi 13 Pro ফ্ল্যাগশিপ ফোনটি কিনতে পারবেন। এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮৯,৯৯৯ টাকা। তবে সেলে , আপনি এটি ৭৯,৯৯৯ টাকায় কিনতে পারেন।

এছাড়াও আপনার কাছে যদি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকে তবে আপনি Xiaomi 13 Pro কেনার সময় ৮ হাজার টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়াও, পুরানো রেডমি ফোন বদল করলে ১০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। আর অন্যান্য ব্র্যান্ডের ফোন এক্সচেঞ্জ করলে ৮ হাজার টাকা পর্যন্ত বোনাস পাওয়া যাবে।

Xiaomi 13 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি ১৩ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৭৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১৯০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। আর এর সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস। ডিভাইসটি এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ সহ এসেছে। প্রসেসর হিসেবে এতে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট। 

Xiaomi 13 Pro এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। আর সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪৮২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, ১২০ ওয়াটের চার্জিং প্রযুক্তি ১৯ মিনিটে ফোনের ব্যাটারি ১০০ শতাংশ চার্জ করে দেয়। আবার এতে রয়েছে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥