Xiaomi 13 সিরিজ লঞ্চ হল আরও একটি দেশে, কিনলে 58 ইঞ্চির টিভি বিলকুল ফ্রি

Avatar

Published on:

Xiaomi 13 series launched Malaysia

গত ডিসেম্বরে চীনের বাজারে উন্মোচন করার পর, শাওমি প্রত্যাশা মতোই বার্সেলোনায় আয়োজিত চলমান মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩ (MWC 2023) ইভেন্টে তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ Xiaomi 13 সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরিয়েছে। গ্লোবাল লঞ্চের পর এই লাইআপটি এবার মালয়েশিয়ার বাজারে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। আসুন তাহলে মালয়েশিয়ায় Xiaomi 13 সিরিজের মূল্য, লঞ্চ অফার এবং অন্যান্য বিবরণগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মালয়েশিয়ায় Xiaomi 13 সিরিজের মূল্য, লভ্যতা এবং লঞ্চ অফার

মালয়েশিয়ার বাজারে স্ট্যান্ডার্ড শাওমি ১৩-এর একমাত্র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩,৪৯৯ রিঙ্গিত (প্রায় ৬৪,৮০০ টাকা)। অন্যদিকে, টপ-এন্ড শাওমি ১৩ প্রো মডেলের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ৪,৫৯৯ রিঙ্গিত (প্রায় ৮৫,১৫০ টাকা) এবং ৪,৯৯৯ রিঙ্গিত (প্রায় ৯২,৫৫০ টাকা)।

এদিকে, স্ট্যান্ডার্ড শাওমি ১৩ মডেলটি মালয়েশিয়ায় তিনটি কালার অপশনে এসেছে: ফ্লোরা গ্রিন, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। আর ২৫৬ জিবি স্টোরেজ সহ শাওমি ১৩ প্রো সিরামিক ব্ল্যাক এবং সিরামিক হোয়াইট কালারে মিলবে এবং শাওমি ১৩ প্রো-এর ৫১২ জিবি সীমিত সংস্করণটি শুধুমাত্র সিরামিক ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

উল্লেখযোগ্যভাবে, বর্তমানে Xiaomi 13 Pro-এর ৫১২ জিবি মডেলটি শুধুমাত্র শাওমির লিমিটেড এডিশন প্রি-অর্ডার প্যাকেজের মাধ্যমে পাওয়া যাবে, যার মূল্য ৫,৯৯৯ রিঙ্গিত (প্রায় ১,১১,০৫০ টাকা)। এই প্যাকেজের মধ্যে অন্তর্ভুক্ত থাকবে স্মার্টফোন ইউনিট, Xiaomi Watch S1 Pro, Xiaomi Buds 4 Pro এবং Xiaomi 33W Power Bank 10,000mAh Pocket Edition Pro।

জানিয়ে রাখি, মালয়েশিয়ায় Xiaomi 13 সিরিজের প্রি-অর্ডার প্রক্রিয়া ২৭ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত চলবে এবং প্রি-অর্ডার করা গ্রাহকরা চলমান প্রচারের অংশ হিসাবে ব্র্যান্ডের থেকে বিনামূল্যে বেশ কিছু উপহার পেতে সক্ষম হবেন। যে সমস্ত ক্রেতারা মালয়েশিয়ার শাওমি অনুমোদিত অফলাইন স্টোর থেকে এই ফোনগুলি প্রি-অর্ডার করবেন তারা ২ বছরের সার্ভিস ওয়ারেন্টি, ৬ মাসের গুগল ওয়ান ক্লাউড সাবস্ক্রিপশন এবং শাওমির একটি টিভিও বিনামূল্যে পাবেন।

Xiaomi 13-এর ক্রেতারা ১,৭৯৯ রিঙ্গিত (প্রায় ৩৩,৩১০ টাকা) মূল্যের একটি ৪৩ ইঞ্চির Mi TV P1 পাবেন, যেখানে Xiaomi 13 Pro ক্রেতারা ২,৭৯৯ রিঙ্গিত (প্রায় ৫১,৮২৫ টাকা) মূল্যের একটি ৫৮ ইঞ্চির Xiaomi TV A2 পাবেন। বিনামূল্যের টিভি ক্রেতাদের ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভড’ বা ‘আগে আসলে আগে পাবেন’ নীতি অনুযায়ী বিতরণ করা হবে।

অন্যদিকে, যে সমস্ত গ্রাহকরা লাজাদা (Lazada) এবং শপি (Shopee)-এর মতো অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি থেকে প্রি-অর্ডার করবেন তারা Xiaomi 13 এবং Xiaomi 13 Pro-এর সাথে শাওমির ইন্টারনেট-অফ-থিংস (Xiaomi IoT) প্রোডাক্টগুলির জন্য যথাক্রমে ৬৯৯ রিঙ্গিত (প্রায় ১২,৯৫০ টাকা) এবং ৭৯৯ রিঙ্গিত (প্রায় ১৪,৮০০ টাকা)-এর ই-ভাউচার পেয়ে যাবেন৷

উল্লেখ্য, Xiaomi 13 সিরিজে কোয়ালকমের দ্রুততম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ ফ্ল্যাগশিপ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি শাওমির প্রথম স্মার্টফোন সিরিজ, যার মডেলগুলিতে উৎকৃষ্ট মানের স্মার্টফোন ফটোগ্রাফির জন্য বিখ্যাত জার্মান ক্যামেরা প্রস্তুতকারী ব্র্যান্ড লাইকা (Leica) দ্বারা টিউন করা ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ এছাড়াও স্মার্টফোনটির ফটো-এডিটিং স্যুটের অংশ হিসেবে গুগলের আগের পিক্সেল-এক্সক্লুসিভ ‘ম্যাজিক ইরেজার’ ফিচারটি বর্তমান।

সঙ্গে থাকুন ➥