1 টেরাবাইট স্টোরেজ নিয়ে আসছে Xiaomi 13T এবং 13T Pro, লঞ্চের আগেই দাম ফাঁস

Avatar

Published on:

Xiaomi 13T 13T Pro UK Europe Price Leaked

চলতি সপ্তাহের শুরুতে চীনে ফ্ল্যাগশিপ Xiaomi Mix Fold 3 এবং Redmi K60 Ultra লঞ্চ করার পর, শাওমি বর্তমানে বিশ্ব বাজারে Xiaomi 13T এবং 13T Pro স্মার্টফোন দুটি উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে যে, এগুলির লঞ্চ ইভেন্টটি আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে পারে। ইতিমধ্যেই আপকামিং শাওমি হ্যান্ডসেটগুলির সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। সম্প্রতি Xiaomi 13T Pro-এর রেন্ডারও ফাঁস হয়েছে। আর এখন, একটি নতুন প্রতিবেদন ইউরোপীয় ইউনিয়ন এবং যুক্তরাজ্যের বাজারে Xiaomi 13T এবং 13T Pro-এর মূল্য প্রকাশ করেছে।

ইউরোপে Xiaomi 13T এবং 13T Pro-এর দাম (প্রত্যাশিত)

ডিল্যাবস দাবি করেছে যে, শাওমি ১৩টি-এর দাম যুক্তরাজ্যে ৫৪৯ পাউন্ড (প্রায় ৫৮,১৩৫ টাকা) থেকে শুরু হবে। ইউরোপীয় ইউনিয়নে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের জন্য ডিভাইসটির দাম প্রায় ৬৪৯ ইউরো (প্রায় ৫৮,৭৮০ টাকা) হবে। অন্যদিকে, শাওমি ১৩টি প্রো-এর দাম যুক্তরাজ্যে ৬৯৯ পাউন্ড (প্রায় ৭৪,০২৫ টাকা) থেকে শুরু হবে, যেখানে টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ মডেলটি ইউরোপীয় ইউনিয়নে ৯৯৯ ইউরো (প্রায় ৯০,৪৮০ টাকা)-এ পাওয়া যাবে৷

Xiaomi 13T Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

জল্পনা শোনা যাচ্ছে, শাওমি ১৩টি প্রো-এ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং উচ্চ ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপ দ্বারা চালিত হবে বলে জানা গেছে। ফোনটি সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজে উপলব্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Xiaomi 13T Pro-এর ক্যামেরা সিস্টেমে ৫০ মেগাপিক্সেলের Sony IMX707 প্রাইমারি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেলের OmniVision OV13B আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের OV50D টেলিফটো সেন্সর উপস্থিত থাকবে। আর সামনের দিকে সেলফির জন্য একটি ২০ মেগাপিক্সেলের Sony IMX596 ক্যামেরা দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥