TechGupMobilesলঞ্চের আগেই ফাঁস Xiaomi 14 Civi-র ফিচার্স, 32MP+32MP ডুয়াল AI ফ্রন্ট ক্যামেরা নিশ্চিত

লঞ্চের আগেই ফাঁস Xiaomi 14 Civi-র ফিচার্স, 32MP+32MP ডুয়াল AI ফ্রন্ট ক্যামেরা নিশ্চিত

শাওমি আগামী ১২ জুন ভারতে Xiaomi 14 Civi স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ডিভাইসটি চীনা বাজারে উপলব্ধ Xiaomi Civi 4 Pro হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ড সংস্করণ বলে মনে করা হচ্ছে, যা মার্চ মাসে আত্মপ্রকাশ করেছিল। লঞ্চের আগে, এক নির্ভরযোগ্য টিপস্টার এখন Xiaomi 14 Civi ফোনের রিটেইল বক্সের ছবি অনলাইনে শেয়ার করেছেন, যা ডিভাইসের মূল বৈশিষ্ট্যগুলি প্রকাশ করার পাশাপাশি নিশ্চিত করেছে যে এটি প্রকৃতপক্ষেই Xiaomi Civi 4 Pro হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ।

ফাঁস হল Xiaomi 14 Civi ফোনের প্যাকেজিং বক্সের লাইভ ইমেজ

টিপস্টার অভিষেক যাদব তার এক্স হ্যান্ডেল থেকে শাওমি ১৪ সিভি ফোনের রিটেইল বক্সের একটি ছবি শেয়ার করেছেন। প্যাকেজিং বক্স অনুসারে, ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরা সহ লাইকা (Leica) ব্র্যান্ডের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ডিসপ্লেটি হল ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড অ্যামোলেড (AMOLED) প্যানেল। পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে যুক্ত থাকবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর, আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে মিলবে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। শাওমি ১৪ সিভি ফোনটি ক্রুজ ব্লু, মাচা গ্রিন এবং শ্যাডো ব্ল্যাকের মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে।

এছাড়া, ফোনটির অন্যান্য বিবরণগুলিও শাওমি সিভি ৪ প্রো মডেলের মতো হবে বলে আশা করা হচ্ছে। যার অর্থ হল শাওমি ১৪ সিভি মোবাইল ফোনে ৬.৫৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ৩,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। সেইসাথে ফটোগ্রাফির জন্য, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স উপস্থিত থাকবে।

পারফরম্যান্সের জন্য, Xiaomi 14 Civi ফোনটিতে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটটি ব্যবহার করা হবে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে, আর সেইসাথে এর ৪,৭০০ এমএএইচ ব্যাটারিটি সম্ভবত ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করবে। Xiaomi 14 Civi হ্যান্ডসেটের দাম কত হবে, তা এখনও জানা যায়নি। তবে অভিষেক যাদব আগে দাবি করেছিলেন যে Xiaomi 14 Civi হ্যান্ডসেটের দাম ৫০,০০০ টাকার নীচে থাকবে।

RELATED ARTICLES

Top Stories