ফ্রি ভাউচারের সঙ্গে পেয়ে যাবেন ব্যাকপ্যাক, কাল Xiaomi-র স্পেশাল সেলে বড় সুযোগ

Avatar

Published on:

Xiaomi 14 Series Special Sale Announced

শাওমি অনুরাগীদের অপেক্ষার অবসান করে অবশেষে বহুল প্রত্যাশিত Xiaomi 14 সিরিজের স্মার্টফোনগুলি আগামীকাল (২৬ অক্টোবর) বাজারে পা রাখতে চলেছে। কোম্পানির লেটেস্ট ফ্ল্যাগশিপ লাইনআপের লঞ্চ ইভেন্টটি হোম মার্কেট চীনে সন্ধ্যা ৭ টায় (GMT+8) অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। গত সোমবার লঞ্চের তারিখ প্রকাশ করার পর থেকেই, কোম্পানি Xiaomi 14 সিরিজের বিভিন্ন আকষর্ণীয় বৈশিষ্ট্যগুলিকে টিজ করতে শুরু করেছে। আর এখন, লঞ্চের মাত্র একদিন আগে, শাওমি এই হ্যান্ডসেটগুলির জন্য একটি বিশেষ সেল ঘোষণা করেছে। আসুন এই সেলের অফার ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Xiaomi 14 সিরিজের বিশেষ সেলের সমস্ত বিশদ তথ্য

শাওমির পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাদের অনলাইন রিটেইল পার্টনাদের মধ্যে অন্যতম, জিংডং বা জেডি কালকের লঞ্চ ইভেন্টে মূল বক্তব্যগুলি শেষ হওয়ার সাথে সাথেই শাওমি ১৪ সিরিজের জন্য একটি বিশেষ সেলের আয়োজন করবে। এই সেলে মোট ২,০০০টি ইউনিট বিক্রির জন্য উপলব্ধ হবে। যদিও জানা গেছে, এই মডেলগুলির সঠিক মেমরি কনফিগারেশন এবং কালার অপশন শুধুমাত্র সেল শুরু হলেই প্রকাশ করা হবে, তবে এটা নিশ্চিত করা হয়েছে যে শাওমি ১৪ এবং শাওমি ১৪ প্রো – উভয় ফোনেরই ১,০০০ ইউনিট করে বিক্রি করা হবে।

জানিয়ে রাখি, গ্রাহকরা শাওমি ১৪ এবং শাওমি ১৪ প্রো-এর মধ্যে যে কোনো একটি মডেল অর্ডার করলেই বিনামূল্যে শাওমি সিটি ব্যাকপ্যাক এবং একটি ৫০ ইউয়ানের (প্রায় ৫৬৮ টাকা) ভাউচার পেয়ে যাবেন। এমনকি, তারা ২৪ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই, ১,৪০০ ইউয়ান (প্রায় ১৫,৯০৬ টাকা) পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ৪০% ছাড়ে একটি অফিসিয়াল ওয়ারেন্টি এক্সটেনশনও পেতে পারেন।

উল্লেখযোগ্যভাবে, Xiaomi 14 এবং Xiaomi 14 Pro আগামীকাল বিশ্বের প্রথম Qualcomm Snapdragon 8 Gen 3-চালিত স্মার্টফোন হিসাবে চীনা বাজারে লঞ্চ করা হবে। প্রসেসর ছাড়াও, এই হ্যান্ডসেটগুলি একাধিক আকর্ষণীয় স্পেসিফিকেশন সহ বাজারে পা রাখতে চলেছে। কোম্পানি আগামীকাল লঞ্চ ইভেন্টে এই সকল বৈশিষ্ট্যগুলি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করবে। এর পাশাপাশি শাওমি কালকের ইভেন্টে HyperOS, Xiaomi Watch S3 এবং Xiaomi TV S Pro MiniLED 85-ইঞ্চি-ও উন্মোচন করবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥