HomeMobilesপ্রসেসর থেকে ক্যামেরা-ডিসপ্লে-ব্যাটারি, ফাঁস Xiaomi 15 সিরিজের একাধিক ফিচার্স

প্রসেসর থেকে ক্যামেরা-ডিসপ্লে-ব্যাটারি, ফাঁস Xiaomi 15 সিরিজের একাধিক ফিচার্স

Xiaomi 15 সিরিজটি চলতি বছর শেষের দিকে বাজারে পা রাখতে চলেছে। এতে ব্যবহৃত হবে Qualcomm-এর পরবর্তী প্রজন্মের Snapdragon 8 সিরিজের প্রসেসর। এখন এক টিপস্টারের সৌজন্যে সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটির কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে।

শাওমি আগামী অক্টোবর মাসে চীনে তাদের বার্ষিক ফ্ল্যাগশিপ Xiaomi 15 সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হবে বলে আশা করা হচ্ছে। এক সুপরিচিত চীনা টিপস্টার ধারাবাহিকভাবে Xiaomi 15 এবং Xiaomi 15 Pro মডেল সম্পর্কে বিস্তারিত তথ্য ফাঁস করে চলেছেন। আর আজ, তিনি স্ট্যান্ডার্ড Xiaomi 15 ফোনের কিছু মূল বৈশিষ্ট্যের ওপর আলোকপাত করেছেন। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Xiaomi 15 ফোনের মূল স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টটি নির্দেশ করছে করেছে যে, শাওমি ১৫ আসন্ন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেটে চলবে। ফোনটিতে ফ্ল্যাট ওলেড এলটিপিও (OLED LTPO) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন অফার করবে। তবে, টিপস্টার সঠিক স্ক্রিনের আকার প্রকাশ করেননি। তবে মনে করা হচ্ছে যে শাওমি ১৫ ফোনটি শাওমি ১৪ ফোনের মতোই একটি কমপ্যাক্ট ফ্ল্যাগশিপ হবে, যেটিতে ৬.৩৬ ইঞ্চির ডিসপ্লে রয়েছে।

ফটোগ্রাফির জন্য, শাওমি ১৫ ফোনে ৫০ মেগাপিক্সেলের ওমনিভিশন (OmniVision) প্রাইমারি ক্যামেরা থাকবে, যার সাথে একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের ৩x টেলিফটো ম্যাক্রো লেন্স যুক্ত থাকবে। ফোনটি অ্যাপারচারের বৃহৎ রেঞ্জের সাথে ফটোগ্রাফি অপশনগুলির একটি বিস্তৃত পরিসরের অফার করবে বলে জানা। গেছে।

স্টোরেজ ও মেমরির ক্ষেত্রে, Xiaomi 15 হ্যান্ডসেটে সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ যুক্ত হবে। ডিভাইসটিতে সিঙ্গেল-পয়েন্ট আল্ট্রাসনিক আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এর পাশাপাশি, এতে ডুয়েল স্পিকার (ইয়ারপিসে এম্বেড করা টপ স্পিকার) এবং ভাইব্রেশনের জন্য একটি উপযুক্ত মোটর অন্তর্ভুক্ত করা হবে।

যদিও, ডিজিটাল চ্যাট স্টেশন Xiaomi 15 ফোনের ব্যাটারির ক্ষমতা এবং চার্জিং স্পিড প্রকাশ করেননি। তবে, তিনি বলেছেন যে ফোনটিতে একটি বড় ব্যাটারি থাকা সত্ত্বেও হালকা ওজন এবং পাতলা ডিজাইন দেখা যাবে। জানিয়ে রাখি, Xiaomi 14 ফোনে ৯০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ বড় ৪,৬১০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সম্ভবত, Xiaomi 15 প্রায় ৪,৮০০ এমএএইচ থেকে ৫,০০০ এমএএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি অফার করতে পারে। এছাড়া, Xiaomi 15 ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনগুলির সাথে একটি মসৃণ ডিজাইন অফার করবে বলে আশা করা হচ্ছে। এটি গ্লাস, ভিগান লেদার এবং ভেগান লেদার স্প্লাইসিং ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন