‘পুসি ক্যাট’ ভালবাসেন? বিড়ালছানার ডুডলে সাজিয়ে নয়া ফোন আনল Xiaomi, ফিচারও চমৎকার

Avatar

Updated on:

Xiaomi civi 2 hello kitty limited edition smartphone launched

শাওমি আজ (৭ ফেব্রুয়ারি) চীনা বাজারে বিদ্যমান Xiaomi CIVI 2-এর একটি নতুন সীমিত সংস্করণের স্মার্টফোন লঞ্চ করেছে। Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition ফোনটি অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য সহ লঞ্চ করা হয়েছে। ব্র্যান্ডটি এই ফোনে একটি ফটোক্রোমিক রিয়ার প্যানেল যুক্ত করেছে যা সূর্যের আলোর সংস্পর্শে এলে এর রঙ পরিবর্তন করে। যখনই সূর্যালোক ডিভাইসটির ব্যাক প্যানেলে পড়ে, তখনই এটি “ব্লাশ” কালারে পরিণত হয়। শুধু তাই নয়, শাওমি CIVI 2 Hello Kitty Limited Edition-এর রিয়ার প্যানেলকে আরও কাস্টমাইজ করেছে এবং এই প্যানেলে বিড়ালছানার অনেক ডুডল প্রিন্ট করা হয়েছে। তবে, বিশেষ ডিজাইনের রিয়ার প্যানেল ছাড়া এই ফোনের বাদবাকি বৈশিষ্ট্যগুলি স্ট্যান্ডার্ড মডেলের মতোই।

বাজারে এল Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition

হ্যালো কিটির মুদ্রিত ডুডল সহ ফটোক্রোমিক ব্যাক নতুন শাওমি সিভি ২-এর বিশেষ সংস্করণটিকে একটি অভিনব লুক দিয়েছে। ডুডল বা অবতার সাধারণ সময়ে ধূসর রঙের হবে, কিন্তু সূর্যালোকের সংস্পর্শে এলে তা লাল রঙে পরিবর্তিত হবে। এছাড়া, ডিভাইসটি একটি আকর্ষণীয় প্যাকেজিং বক্সে এসেছে, এতে হ্যালো কিটির ডুডল বা অবতারও অঙ্কিত রয়েছে। এই পরিবর্তনগুলিই সিভি ২-এর সীমিত সংস্করণ ইউনিটে করা হয়েছে। এছাড়া, ইউজার ইন্টারফেসের ভিতরে থিমে কিছু পরিবর্তন করা হতে পারে, যাতে ব্যবহারকারীরা হ্যালো কিটি ভাইব পাবেন।

প্রসঙ্গত, Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition-এর স্মার্টফোনগুলি একটি মাত্র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। ফোনটির দাম ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৪,১৫০ টাকা)৷ ডিভাইসটি ইতিমধ্যেই দেশে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ রয়েছে এবং আগ্রহী ব্যবহারকারীরা অফিসিয়াল অনলাইন স্টোরের মাধ্যমে এটি বুক করতে পারেন৷ স্পেসিফিকেশনের ক্ষেত্রে, স্ট্যান্ডার্ড ইউনিটের সাথে তুলনা করলে ডিভাইসটি একই হার্ডওয়্যার স্পেসিফিকেশন অফার করে।

Xiaomi CIVI 2 Hello Kitty Limited Edition-এর স্পেসিফিকেশন

Xiaomi CIVI 2-এর বিশেষ সংস্করণে ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৫৫ ইঞ্চির হাইপারবোলিক ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। এই ৫৮ ডিগ্রি নমনীয় স্ক্রিনের সর্বোচ্চ রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিভাইসটি একটি বেসপোক স্টেইনলেস স্টিল ভিসি ফ্লুইড কুলিং চেম্বার এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসরের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য, Xiaomi Civi 2 Hello Kitty Limited Edition-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে, এফ/২.০ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ১০০° আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সহ ৩২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ডুয়েল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Civi 2 Hello Kitty Limited Edition-এ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥