HomeMobiles50 ও 60MP ডুয়েল ক্যামেরা নিয়ে আসছে Xiaomi Mix Flip, লঞ্চ হতে...

50 ও 60MP ডুয়েল ক্যামেরা নিয়ে আসছে Xiaomi Mix Flip, লঞ্চ হতে পারে জুলাইতে

Xiaomi Mix Flip ফোনটি খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। তার আগে এখন এই হ্যান্ডসেটটিকে দেখা গেল থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে, যা এর নাম প্রকাশের পাশাপাশি 5G কানেক্টিভিটি সম্পর্কেও নিশ্চিত করেছে।

শাওমি (Xiaomi) শীঘ্রই চীন এবং গ্লোবাল মার্কেটে তাদের আসন্ন ফোল্ডেবল স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে। এর মধ্যে রয়েছে কোম্পানির বুক-স্টাইল ফোল্ডেবলের পরবর্তী প্রজন্মের মডেল এবং ব্র্যান্ডের প্রথম ক্ল্যামশেল ফোল্ডেবল, Xiaomi Mix Flip। আপকামিং হ্যান্ডসেটগুলি সম্পর্কে ইতিমধ্যে বেশ কিছু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Xiaomi Mix Flip স্মার্টফোনকে দেখা গেছে। কি কি তথ্য উঠে এসেছে এই সার্টিফিকেশন থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Xiaomi Mix Flip পেল NBTC সার্টিফিকেশন

2405CPX3DG মডেল নম্বর সহ একটি স্মার্টফোন ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এই সার্টিফিকেশনটি নিশ্চিত করেছে যে, আসন্ন ফোনটি শাওমি মিক্স ফ্লিপ নামে শীঘ্রই বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে। মডেল নম্বর এবং নাম ছাড়াও, সার্টিফিকেশন থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 5G পর্যন্ত নেটওয়ার্ক সংযোগ সাপোর্ট করবে।

আসন্ন ক্ল্যামশেল স্মার্টফোনটি সম্প্রতি আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও দেখা গেছে, যা ওয়াই-ফাই, ব্লুটুথ এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট নিশ্চিত করেছে। শাওমির সিইও লেই জুনকে সম্প্রতি একটি ক্ল্যামশেল স্মার্টফোন ব্যবহার করতে দেখা গেছে, যা শাওমি মিক্স ফ্লিপ হবে বলে আশা করা হচ্ছে। আসন্ন ফ্লিপ ফোনটি জুলাই মাসে শাওমি মিক্স ফোল্ড ৪, রেডমি কে৭ আল্ট্রার মতো ডিভাইসগুলির সাথে চীনে আত্মপ্রকাশ করতে পারে।

শোনা যাচ্ছে যে, Xiaomi Mix Flip ফোনের ফোল্ডেবল স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন এবং ৫২০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। আসন্ন ডিভাইসটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপার ওএস (HyperOS) কাস্টম স্কিনে রান করবে।

এছাড়া, ফাঁস হওয়া স্কিম্যাটিক রেন্ডারগুলি Xiaomi Mix Flip ফোনে একটি বড় আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের উপস্থিতি নিশ্চিত করেছে, যেটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের OmniVision OV50E প্রাইমারি ক্যামেরা এবং ২x অপটিক্যাল জুম সহ ৬০ মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি OV6A ক্যামেরা থাকবে৷ এছাড়াও, চায়না কম্পালসারি সার্টিফিকেশন (CCC) প্রকাশ করেছে যে, ডিভাইসটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular