৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও 5G সাপোর্ট সহ ZTE আনল নতুন স্মার্টফোন, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

ZTE Blade V41 Vita Launched

গত মাসে চীনা স্মার্টফোন ব্র্যান্ড, ZTE লঞ্চ করেছিল একগুচ্ছ স্মার্টফোন, যার মধ্যে ছিল ZTE K98 tablet, Axon 40 Ultra Aerospace Edition, ZTE Yuanhang 40 Pro Plus Starry Sky Edition, ও Libero 5G III। এখন সংস্থাটি ZTE Blade V41 Vita নামে আরও একটি ফোনের উপর থেকে পর্দা সারালো। গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করা এই ফোনের দাম রাখা হয়েছে ২৯,০০০ টাকার কম। আসুন ফোনটির স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ZTE Blade V41 Vita স্মার্টফোনের দাম ও লভ্যতা

জেডটিই ব্লেড ভি৪১ ভিটা ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৪০ ডলার, যা প্রায় ২৮,৭০০ টাকার সমান। এই ফোনটি AliExpress এর মাধ্যমে কেনা যাচ্ছে।

ZTE Blade V41 Vita স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

জেডটিই ব্লেড ভি৪১ ভিটা ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাইওএস ১২।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ZTE Blade V41 Vita ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ZTE Blade V41 Vita ফোনে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥