Toyota: ঠিকই শুনেছেন, ৮ লক্ষ টাকার বিশাল ছাড়ে গাড়ি দিচ্ছে টয়োটা, দেরি হলে অফার মিস

বর্ষা আরম্ভ হতেই ভারতে ব্যবসাকারী বিভিন্ন গাড়ি সংস্থা ডিসকাউন্টের ঝুলি নিয়ে হাজির হচ্ছে। এবারে যেমন জাপানের অন্যতম কোম্পানি টয়োটা (Toyota) তাদের পিকআপ লাইফস্টাইল ট্রাক Hilux-এ লোভনীয় ছাড়ের কথা ঘোষণা করল। শুনলে অবাক হবেন, টয়োটার কয়েকটি নির্দিষ্ট ডিলারশিপ তাদের এই পিকআপ ট্রাকে ৬ লাখ থেকে ৮ লাখ টাকা বেনিফিট দিচ্ছে। নির্দিষ্ট সময়ের জন্যই মিলবে এই অফার। এদেশে গাড়িটির প্রতিপক্ষ হিসাবে রয়েছে Isuzu V-Cross।

Toyota Hilux গাড়িতে বিশাল ডিসকাউন্ট

২০২২-এ লঞ্চের সময় গাড়িটির বাজার মূল্য ৩৩.৯৯ লক্ষ টাকা ধার্য করা হয়েছিল। যদিও পরবর্তীতে বেস ট্রিমের দাম ৩.৫৯ লক্ষ টাকা কমানোর কথা ঘোষণা করে কোম্পানি। কিন্তু হিলাক্স-এর টপ-স্পেক ট্রিমের ম্যানুয়াল এবং অটোমেটিক ভার্সনের মূল্য যথাক্রমে ১.৩৫ লক্ষ টাকা ও ১.১০ লক্ষ টাকা বাড়ানো হয়।

Isuzu V-Cross দাম ও ডিসকাউন্ট অফার

প্রধান প্রতিপক্ষ Toyota Hilux-এ ছাড় দিতে দেখে Isuzu-ও তাদের V-Cross-এ ডিসকাউন্ট অফারের ঘোষণা করেছে। বর্তমানে গাড়িটির টপ-এন্ড ভার্সন ২.৫ লক্ষ টাকা ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। Isuzu V-Cross 4WD MT-এর এখন‌ বাজারদর ২৩.৮২ লক্ষ টাকা থেকে শুরু করে ২৭.৩৬ লক্ষ টাকা (টপ-এন্ড ভ্যারিয়েন্ট Prestige) পর্যন্ত গিয়েছে।

পারফরম্যান্সের কথা বললে Toyota Hilux-এ ২.৮ লিটার ডিজেল ইঞ্জিন। যা থেকে ২০৪ এইচপি শক্তি ও ৫০০ এনএম টর্ক উৎপন্ন হয়। অন্যদিকে Isuzu V-Cross একটি ১.৯ লিটার ইঞ্জিনে ছোটে। এটির আউটপুট ১৫০ এইচপি এবং ৩৫০ এনএম। উভয় মডেলই রাগেড স্টাইল যুক্ত ও অফ-রোডের জন্য আদর্শ। এগুলি একাধিক ফিচার ও সেফটি কিট সহ অফার করা হয়। Hilux-এ ৭টি ও V-Cross-এ ৬টি এয়ারব্যাগ অফার করা হয়।