Samsung-এর ‘Ultra’ প্রিমিয়াম ফোনে পুরো 60 হাজার টাকার ছাড়! এখন না কিনলে কবে কিনবেন?

Samsung Galaxy S23 Ultra price cut: প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে আইফোন যেমন সমাদৃত, তেমনই জনপ্রিয় Samsung-এর ‘S’ সিরিজের ‘Ultra’ স্মার্টফোনগুলি। সেক্ষেত্রে আপনি যদি অভিজাত অনুভূতি পেতে এবং শক্তিশালী ফিচার ব্যবহার করতে এই হাই-এন্ড অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট কেনার কথা দীর্ঘদিন ধরে ভেবে থাকেন তাও আবার সস্তা অফারে, তাহলে আপনার সেই ইচ্ছে এখন পূরণ করবে Flipkart। আসলে বর্তমানে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে Samsung Galaxy S23 Ultra নামক জনপ্রিয় ফোনটি পুরো 60 হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রি হচ্ছে, সাথে আছে ব্যাঙ্ক অফার এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর বিকল্পও।

আগের চেয়ে অনেক সস্তায় মিলছে Samsung Galaxy S23 Ultra

স্যামসাং গ্যালাক্সি এস23 আল্ট্রা ফোনের 12 জিবি ও 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল 1,49,999 টাকা, তবে এখন ফ্লিপকার্টের অফারে এটি 89,999 টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে পেমেন্টের নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করা হলে 5% ক্যাশব্যাক থেকে শুরু করে 3,500 টাকা পর্যন্ত এক্সট্রা ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার যদি পুরোনো ফোনের বদলে এই প্রিমিয়াম স্যামসাং স্মার্টফোনটি অর্ডার করা হয়, তাহলে 59,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে (শর্তাবলি প্রযোজ্য)। মানে, সব মিলিয়ে এটি 80 হাজার টাকার কমেই হাতের মুঠোয় পাওয়া যেতে পারে।

Samsung Galaxy S23 Ultra-র স্পেসিফিকেশন

এক বছর আগে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস23 আল্ট্রা ফোনে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.8 ইঞ্চি কিউএইচডি+ ডায়নামিক অ্যামোলেড 2এক্স ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন 2 প্রসেসর, যার সাথে 12 জিবি র‍্যাম ও 512 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি 45 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে 5,000 এমএএইচ ব্যাটারি ব্যবহার করতে দেবে। আবার ফটোগ্রাফির জন্য এই প্রিমিয়াম ফোনটিতে পাবেন 200 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

উল্লেখ্য, এই হাই-এন্ড স্যামসাং হ্যান্ডসেটটিতে স্টাইলাস সাপোর্টও দেওয়া হয়েছে। এমনকি তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য আছে ভেপার কুলিং চেম্বারও। এটি গ্রিন, ক্রিম এবং ফ্যান্টম ব্ল্যাক – তিনটি রঙে কেনা যাবে।

আগেও ফোনটিতে অবিশ্বাস্য অফার দিয়েছিল Flipkart

কোনো উপলক্ষ থাক বা না থাক, ফ্লিপকার্ট এমনিতে প্রায়ই ইলেকট্রনিক্স ডিভাইসে সাশ্রয়ী অফার দেয়, যে কারণে ক্রেতামহলে তাদের অত্যন্ত জনপ্রিয়তা লক্ষ্য করা যায়। সেক্ষেত্রে এই প্রথমবার নয়, বরঞ্চ চলতি বছরের জানুয়ারীতে নতুন Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হওয়ার পর স্যামসাং গ্যালাক্সি এস23 আল্ট্রা ফোনটিকে 74,999 টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছিল সংস্থাটি, যা দেখে অনেকেই তা হাতে পেতে তৎপর হন। কিন্তু পরমুহূর্তেই তাদের অর্ডার ক্যান্সেল হয়ে যায় এবং ফ্লিপকার্ট, অর্ডারকারীদের বিষয়টির জন্য ক্ষমা চেয়ে 2,000 টাকার গিফ্ট কার্ড অফার করে।