Homeস্মার্টওয়াচAmbrane Wise Eon Max: বড় ডিসপ্লের সাথে আকর্ষণীয় ফিচার্স, বাজারে এল ধামাকাদার...

Ambrane Wise Eon Max: বড় ডিসপ্লের সাথে আকর্ষণীয় ফিচার্স, বাজারে এল ধামাকাদার স্মার্টওয়াচ

বিগত কয়েক মাসের মধ্যে Wise Eon Pro এবং Wise Glaze নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চের পর এবার ভারতীয় স্মার্ট ওয়্যারেবল ব্র্যান্ড Ambrane নিয়ে আসলো তাদের নতুন আরেকটি স্মার্টওয়াচ, যার নাম Ambrane Wise Eon Max। এটি Wise Eon Pro স্মার্টওয়াচের উত্তরসূরী। এতে রয়েছে অপেক্ষাকৃত বড় ডায়ালের সাথে হাই রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে। আর একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন বিস্তারিত ভাবে দেখে নেওয়া যাক নতুন Ambrane Wise Eon Max স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Ambrane Wise Eon Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অ্যামব্রেন ওয়াইস ইওন ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৫,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে বিশেষ অফারে এটি পাওয়া যাচ্ছে ১,৭৯৯ টাকায়। এর সাথে দেওয়া হচ্ছে ৩৬৫ দিনের ওয়্যারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন এই ঘড়িটি। উল্লেখ্য, ব্ল্যাক, ব্লু, গ্রে, ব্রাউন এবং বার্গেন্ডি, এই কালার অপশন পাওয়া যাবে স্মার্টওয়াচটি।

Ambrane Wise Eon Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত অ্যামব্রেন ওয়াইস ইওন ম্যাক্স স্মার্টওয়াচটি ২.০১ ইঞ্চি লুসিড ডিসপ্লের সাথে এসেছে। যাকে সংস্থাটি এলসিডি ডিসপ্লে নামে আখ্যাদিত করেছে। আর এই ডিসপ্লের রেজোলিউশন ২৪০x২৮৩ পিক্সেল, রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং এটি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাই দিনের আলোয় এর ডিসপ্লেটি স্পষ্টভাবে দৃশ্যমান। যদিও সরাসরি সূর্যের আলোয় ডিসপ্লেটি দেখতে সামান্য অসুবিধা হতে পারে।

অন্যদিকে, ঘড়িটিতে ১০০টি ক্লাউড বেস ওয়াচফেস সাপোর্ট করবে। আবার ব্যবহারকারী চাইলে নিজের মতো করে নতুন ওয়াচফেস তৈরি করে নিতে পারবেন এই ঘড়িটিতে। আবার এতে থাকছে ১০০টি স্পোর্টস মোড। এর মধ্যে রয়েছে রানিং, ওয়াকিং, সাইক্লিং ইত্যাদি। আবার হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। শুধু তাই নয়, ঘড়িটি ব্যবহারকারীকে সিডেন্ডারি রিমাইন্ডার ও হাইড্রেশন অ্যালার্টও দেবে। তদুপরি ব্লুটুথ কলিং ফিচার যুক্ত এই ঘড়িটিতে থাকছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি।

এবার আসা যাক Ambrane Wise Eon Max স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৮০এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জের ১০ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

RELATED ARTICLES

Most Popular