এবার আপনার হাতেও থাকবে Apple Watch Series 8, অ্যাপল ফেস্ট সেলে ২০,৯০০ টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Apple Watch Series 8 Discounts Rs 20900

বিশ্বের সর্বাধিক বিক্রিত স্মার্টওয়াচ হল Apple Watch। মার্কিনি টেক কোম্পানিটি কর্তৃক নির্মিত এই বিশেষ ডিভাইসটিতে সাধারণ স্মার্টওয়াচের সব ফিচার তো আছেই, এছাড়াও এতে দেওয়া হয়েছে একাধিক জীবন রক্ষাকারী ফিচার। প্রযুক্তিগত সাধারণ সুবিধা প্রদানের পাশাপাশি Apple Watch-এর একাধিক কার্যকর হেলথ ট্র্যাকিং ফিচার (যেমন – ECG ট্র্যাকার, হার্ড ফল ডিটেকশন ফিচার, এমার্জেন্সি কল ফিচার ইত্যাদি) মানুষের জীবন রক্ষায় ত্রাতারূপে কাজ করেছে, এমন ঘটনার কথা আমরা একাধিকবার শুনেছি বা শুনে থাকি। সেক্ষেত্রে আপনি কি চলতি সময়ে এরকম একটি দুর্দান্ত ডিভাইস ব্যবহার করতে আগ্রহী? কিন্তু অধিক দামের কারণে কিনতে পারছেন না? তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর!

Unicorn Apple Fest-এ বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Apple Watch Series 8

আসলে ব্যাপারটা হল, সাম্প্রতিককালে চলমান ইউনিকর্ন অ্যাপল ফেস্ট (Unicorn Apple Fest)-এ কোম্পানির লেটেস্ট স্মার্টওয়াচ অ্যাপল ওয়াচ সিরিজ ৮ (Apple Watch Series 8) দুর্দান্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত বলে রাখি, গত বছরের সেপ্টেম্বর মাসের গোড়ার দিকে ‘ফার আউট’ লঞ্চ ইভেন্ট অ্যাপলের এই চমকপ্রদ ডিভাইসটি মার্কেটে আত্মপ্রকাশ করেছে। এটি জিপিএস (GPS) এবং সেলুলার (Cellular) মডেলে উপলব্ধ। এছাড়া, ঘড়িটিতে একাধিক হেলথ ও ফিটনেস ফিচার মজুত রয়েছে। এর সুবাদে মেডিকেল ইকুইপমেন্ট হিসেবে আনুষ্ঠানিকভাবে অনুমোদনপ্রাপ্ত না হলেও অ্যাপলের এই স্মার্টওয়াচটি চলতি সময়ে ছোটোখাটো ঘরোয়া ডাক্তার হয়ে উঠেছে বললেও খুব একটা ভুল বলা হবে না। তাই এরকম একটি চমকপ্রদ ডিভাইসকে সস্তায় কেনার সুযোগ হাতছাড়া করা ক্রেতাদের জন্য মোটেই উচিত কাজ হবে না। আসুন, চলতি ইউনিকর্ন অ্যাপল ফেস্টে আলোচ্য স্মার্টওয়াচটি কিনতে হলে ইউজারদের কত টাকা খসাতে হবে, তা জেনে নেওয়া যাক।

Unicorn Apple Fest-এ Apple Watch Series 8-এ ২০,৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন ইউজাররা

আপনাদেরকে জানিয়ে রাখি, অ্যাপল ওয়াচ সিরিজ ৮ গত বছরের সেপ্টেম্বরে ভারতে ৪৫,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে চলতি সেলে গ্রাহকরা এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ১২ শতাংশ ছাড় পেতে পারেন, যার মধ্যে এইচডিএফসি ব্যাংক কার্ড এবং ইজিইএমআই (EasyEMI) ট্রানজ্যাকশনে ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার অন্তর্ভুক্ত রয়েছে। এর ফলে ঘড়িটির দাম কমে ৪০,৩৯২ টাকায় নেমে আসবে। আবার, এই ডিসকাউন্টের পাশাপাশি সেল চলাকালীন উক্ত ডিভাইসটি কেনার ক্ষেত্রে মোট ১৩,৩৯২ টাকার এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যেতে পারে। এছাড়া, ক্যাশিফাই (Cashify) মারফত ঘড়িটি কিনলে অতিরিক্ত ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। ফলে উপরিউক্ত সবকটি অফারকে একজোট করলে ঘড়িটির দাম কমে দাঁড়াবে ২৫,০০০ টাকা। অর্থাৎ সহজে বললে, মূল দামের তুলনায় ২০,৯০০ টাকা ছাড়ে বর্তমানে এই দুর্দান্ত ইলেকট্রনিক গ্যাজেটটি কিনতে সক্ষম হবেন ক্রেতারা। জানিয়ে রাখি, ঘড়িটি মিডনাইট, সিলভার এবং স্টারলাইট রঙে পাওয়া যাবে। 

Apple Watch Series 8-এর ফিচার এবং স্পেসিফিকেশন

আগেই বলেছি যে, অ্যাপল ওয়াচ সিরিজ ৮ স্মার্টওয়াচটি জিপিএস এবং সেলুলার উভয় মডেলে উপলব্ধ। সিরিজ ৭ (Series 7)-এর মতো নতুন এই স্মার্টওয়াচেও অলওয়েজ অন ডিসপ্লে (AoD) ফিচার রয়েছে। তবে আগের মডেলের তুলনায় নয়া ঘড়িটির ডিসপ্লের আকার খানিকটা বড়ো। এছাড়া, ডিভাইসটিতে আছে একটি বিশেষ টেম্পারেচার সেন্সর, যার দৌলতে মহিলা ইউজারদের ওভিউলেশন সাইকেল ট্র্যাক করা যাবে। সেইসাথে ঘড়িটিতে একাধিক হেলথ ও ফিটনেস ফিচারও মজুত রয়েছে। এর মধ্যে থাকছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) ট্র্যাকার, হার্ট রেট মনিটর, আট্রিয়াল ফাইব্রিলেশন (AFib) ডিটেক্টর এবং ইলেক্ট্রোকার্ডিওগ্রাম (ECG) মনিটর।

কার্পেটিনো ভিত্তিক টেক সংস্থাটির মতে, নতুন Apple Watch Series 8 স্মার্টওয়াচ একবার চার্জে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার, এর লো পাওয়ার মোড চালু করলে ব্যাটারির কার্যকারিতা আরও ৩৬ ঘণ্টা পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। উল্লেখ্য যে, Apple-এর এই লেটেস্ট ঘড়িটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥