বাজারে এল নতুন স্টাইলিস স্মার্টওয়াচ boAt Ultima Call, দাম খুবই কম

Avatar

Published on:

boAt Ultima Call launched India

ভারতে লঞ্চ হল দেশীয় সংস্থা boAt-এর নতুন Ultima Call স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটি আয়তক্ষেত্রাকার স্লিক ডায়াল সহ এসেছে, যা সিলিকন এবং মেটালিক উভয় স্ট্র্যাপ অপশনে পাওয়া যাবে। তাছাড়া এতে রয়েছে একাধিক হেলথ সেন্সর ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Ultima Call স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Ultima Call -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Ultima Call স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৬৯৯ টাকা। এটি ব্ল্যাক, পিঙ্ক, ব্লু এবং সিলভার (মেটালিক স্ট্র্যাপ ) কালার অপশনে এসেছে। আগামী ১৯ জুন বেলা বারোটার থেকে ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে এটি কেনা যাবে।

boAt Ultima Call -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Ultima Call স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার ওপর রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। এই ডিসপ্লে ২৪০ x ২৮৪ পিক্সেল রেজোলিউশন ও ৭০০ নিট উজ্জ্বলতা অফার করবে। আবার এতে থাকছে ১০০টিরও বেশি ওয়াচফেস। ব্যবহারকারী তার পছন্দমত এবং স্টাইল অনুযায়ী এই ওয়াচফেসগুলি বেছে নিতে পারবেন।

অন্যদিকে, ব্লুটুথ কলিং সমর্থনকারী এই ঘড়িটিতে উন্নতমানের ইনবিল্ট মাইক্রোফোন বর্তমান। সেই সঙ্গে রয়েছে ডায়াল প্যাড এবং দশটি পর্যন্ত কন্টাক্ট মজুত রাখার বিশেষ ক্ষমতা। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 ট্র্যাকার উপলব্ধ। এমনকি এতে পাওয়া যাবে ৭০০ টি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক boAt Ultima Call ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ব্লুটুথ কলিং চালু থাকা অবস্থায় এটি ২ দিন এবং ব্লুটুথ কলিং বন্ধ থাকলে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলো হল- ক্যামেরা কন্ট্রোল, লাইভ ক্রিকেট স্কোর, মিউজিক কন্ট্রোল, ওয়েদার আপডেট, কাউন্ট ডাউন, স্টপওয়াচ, ডু নট ডিসটার্ব মোড এবং ফাইন্ড মাই ওয়াচ ফিচার। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥