২০০০ টাকার কমে কলিং স্মার্টওয়াচ, boAt Ultima Connect আপনার প্রথম পছন্দ হবে

Avatar

Published on:

Boat Ultima Connect Launched India

চলতি মাসে ইতিমধ্যেই ভারতে আত্মপ্রকাশ করেছে দেশীয় সংস্থা boAt এর নতুন চারটি স্মার্ট গ্যাজেট। এর মধ্যে রয়েছে Xtend Plus এবং Ultima Call স্মার্টওয়াচ, Immortal 150 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড এবং Nirvana 525 ANC নেকব্যান্ড ইয়ারফোন। এবার সংস্থাটি বাজারে আনলো নতুন boAt Ultima Connect স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং সমর্থনকারী এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেল্থ ফিচার এবং স্পোর্টস মোড। তাছাড়া সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Ultima Connect স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Ultima Connect-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Ultima Connect স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। এটি ২৮ জুন থেকে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। প্রসঙ্গত উল্লেখ্য, মেটালিক স্ট্র্যাপের সাথে ক্রেতারা এই ঘড়িটি পাবেন কুল গ্রে, চেরি ব্লজম, ডিপ ব্লু এবং ব্ল্যাক মেটাল মেশ কালার অপশনে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকেও কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

boAt Ultima Connect-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Ultima Connect স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০ x ২৮৪ পিক্সেল। তাছাড়া এর ওপরে থাকছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। আবার এই ঘড়িতে ১০০টি কাস্টমাইজজেবল ওয়াচফেস সাপোর্ট করবে। ফলে ব্যবহারকারী তার পছন্দ মত ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন এখানে।

অন্যদিকে, ব্লুটুথ কলিং সমর্থনকারী এই স্মার্টওয়াচে রয়েছে হাই কোয়ালিটির বিল্ট-ইন মাইক্রোফোন এবং ডায়াল প্যাড। তাছাড়া ব্যবহারকারী এতে দশটি পর্যন্ত কন্টাক্ট মজুত রাখতে পারবেন। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর উপলব্ধ। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ৭০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক boAt Ultima Connect স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আর নতুন এই স্মার্টওয়াচ ক্রেস্ট প্লাস অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। তদুপরি ওয়্যারেবলটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো ক্যামেরার ও মিউজিক কন্ট্রোল, ওয়েদার আপডেট, অ্যালার্ম, কাউন্টডাউন টাইমার, স্টপওয়াচ, ডু নট ডিস্টার্ব মোড এবং ফাইন্ড মাই ফোন অপশন। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥