Homeস্মার্টওয়াচboAt Wave Flex Connect: হোলির আগেই সস্তায় স্মার্টওয়াচ আনল বোট, রয়েছে ব্লুটুথ...

boAt Wave Flex Connect: হোলির আগেই সস্তায় স্মার্টওয়াচ আনল বোট, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

স্মার্টওয়াচ এবং ইয়ারবাড প্রস্তুতকারী জনপ্রিয় দেশীয় সংস্থা boAt তাদের স্মার্টওয়াচ পোর্টফোলিওতে যুক্ত করল নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম boAt Wave Flex Connect। ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটিতে রয়েছে উজ্জ্বল ডিসপ্লে, একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। সেই সঙ্গে থাকছে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Flex Connect স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Flex Connect স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ ফ্লেক্স কানেক্ট ব্লুটুথ কলিং স্মার্টওয়াচটি এখন বিশেষ অফারে ১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই- কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ঘড়িটি। ব্ল্যাক, চেরি ব্লসম এবং ডিপ ব্লু, এই তিনটি কালার স্ট্র্যাপ অপশন পাওয়া যাচ্ছে এই স্মার্টওয়াচে।

boAt Wave Flex Connect স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ ফ্লেক্স কানেক্ট স্মার্টওয়াচ মেটালিক ডিজাইন এবং ১.৮৩ ইঞ্চি বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে, যা ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া সিলিকন ব্যান্ডযুক্ত এই ঘড়িটিতে থাকছে ১০০টি ওয়াচফেস।

অন্যদিকে ওয়্যারেবলটিতে মিলবে একাধিক স্পোর্টস মোডের সুবিধা, যা ব্যবহারকারীর দৈনন্দিন অ্যাক্টিভিটি ট্র্যাক করতে সাহায্য করবে। আবার হেলথ ফিচার হিসাবে এতে হার্ট রেট সেন্সর, স্লিপ ট্র্যাকার, SpO2 মনিটর, এবং স্ট্রেস ট্র্যাকার উপলব্ধ। সঙ্গে ব্রিদিং এক্সারসাইজের জন্য থাকছে বিশেষ ব্রিদ কন্ট্রোল মোড। তবে ঘড়িটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য নোটিফিকেশন অ্যালার্ট, ওয়েদার আপডেট, ক্রিকেট স্কোর ইত্যাদি। তদুপরি ঘড়িটি অ্যালার্ম ক্লক, সিডেন্টারি এবং হাইড্রেশন অ্যালার্ট, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

এবার আলোচনা করা যাক boAt Wave Flex Connect স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৪০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ঘড়িটিকে ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার দু’ঘণ্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

RELATED ARTICLES

Most Popular