Homeস্মার্টওয়াচকম খরচে দুর্দান্ত ফিচারের স্মার্টওয়াচ ব্যবহার করতে চান? Boult Striker আপনার প্রথম...

কম খরচে দুর্দান্ত ফিচারের স্মার্টওয়াচ ব্যবহার করতে চান? Boult Striker আপনার প্রথম পছন্দ হবে

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Boult Audio ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট। এটি হল Boult Striker স্মার্টওয়াচ। ১,৫০০ টাকার কম দামে আসা নতুন এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং টেকনোলজি উপলব্ধ। সাথে থাকছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult Striker স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Striker স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট স্ট্রাইকার স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, ক্রিম, ব্লু এবং ব্ল্যাক, এই তিনটি কালারে এসেছে নতুন এই স্মার্টওয়াচ।

Boult Striker স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোল্ট স্ট্রাইকার স্মার্টওয়াচটি গোলাকৃতি ১.৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে। এতে ১৫০টি ওয়াচফেস সাপোর্ট করবে। তাছাড়া ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে পাওয়া যাবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এর জন্য এতে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার বর্তমান। এমনকি ব্যবহারকারী এতে রিসেন্ট কল লগ দেখতে এবং কন্টাক্ট মজুত রাখতে পারবেন।

অন্যদিকে, ওয়্যারেবলটিতে রয়েছে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি। উপরন্তু হেলথ ফিচার হিসাবে এতে থাকছে হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার সেন্সর, SpO2 সেন্সর, স্লিপ মনিটর এবং পিরিয়ড ট্র্যাকার। এর সাথে থাকছে ড্রিংকিং এবং সিডেন্টারি রিমাইন্ডার, ক্যালোরি , স্টেপস ও ডিসটেন্স ট্র্যাকার। পাশাপাশি ঘড়িটিতে মিলবে ১০০ টি স্পোর্টস মোড।

এবার আলোচনা করা যাক Boult Striker স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পরিশেষে বলাই যেতে পারে, উন্নতমানের ফিচার সহ যারা সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচের সন্ধান করছেন তাদের জন্য এটি উপযুক্ত।

RELATED ARTICLES

Most Popular