ঠিকঠাক ঘুমাচ্ছেন তো? জানিয়ে দেবে কলিং ফিচার সহ আসা Fire-Boltt Combat স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fire-Boltt Combat Smartwatch Launched

সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল রাগড ডিজাইনের Fire-Boltt Grenade স্মার্টওয়াচ। এবার সংস্থাটি বাজারে আনলো Fire-Boltt Combat নামের নতুন একটি ওয়্যারেবল ডিভাইস। প্রসঙ্গত উল্লেখ্য, এটিও রাগড ডিজাইনে এসেছে। আর ব্লুটুথ কলিং ফিচার এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সমর্থনকারী নতুন এই ঘড়িটিতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৮ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Combat স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Combat- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Combat স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। এটি ব্ল্যাক, ক্যামো ব্ল্যাক, গ্রীন এবং ক্যামো গ্রিন, কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে আগামী ৬ জুলাই ঘড়িটির বিক্রি শুরু হবে।

Fire-Boltt Combat-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Combat স্মার্টওয়াচ ১.৯৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x ২৮৪ পিক্সেল। আর এর ডায়ালের ধারে নেভিগেশনের জন্য থাকছে দুটি পুশ বাটন। আবার এতে পাওয়া যাবে ১০০টি ক্লাউড বেস ওয়াচফেস, যার থেকে ব্যবহারকারী তাদের পছন্দমত এবং রুচিমতো ওয়াচফেস বেছে নিতে পারবেন। শুধু তাই নয়, ঘড়িটিতে দেওয়া হয়েছে শক্ত বডি এবং মিলিটারি গ্রেড রেটিং। তাই যেকোনো ধরনের আবহাওয়া এবং যেকোনো কাজের সময় এটি ব্যবহারযোগ্য।

অন্যদিকে, এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং সাথে দেখা যাবে ডায়াল প্যাড ও কল হিস্ট্রি। সেই সঙ্গে ঘড়িটিতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ।

এখানেই শেষ নয়, হেলথ ফিচার হিসেবে Fire-Boltt Combat স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং মহিলাদের জন্য মেনস্ট্রুয়াল হেলথ ট্র্যাকার। পাশাপাশি এতে ১৫০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। আবার এই ওয়াচে পাওয়া যাবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট- এর সুবিধা। ফলে ভয়েস কম্যান্ডের মাধ্যমে ব্যবহারকারী ঘড়িটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

তদুপরি স্মার্টওয়াচটির অন্যান্য নজরকাড়া বৈশিষ্ট্য হলো স্মার্ট নোটিফিকেশন, সিডেন্টারি রিমাইন্ডার, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট এবং মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল।

এবার আসা যাক Fire-Boltt Combat স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জ দিলে ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৫ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে ৮ দিন পর্যন্ত ঘড়িটিতে আর চার্জ দিতে হবে না। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ওয়্যারেবলটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥