বলেন কি! কলিং ফিচারের Fire-Boltt Ninja Call Pro Max স্মার্টওয়াচের দাম এত কম, বৃষ্টি লাগলেও নষ্ট হবে না

Published on:

fire-boltt-ninja-call-pro-max-launched-in-india-with-heart-rate-monitor-bluetooth-calling-feature-check-price

Fire-Boltt-র নতুন স্মার্টওয়াচ Fire-Boltt Ninja Call Pro Max ভারতে লঞ্চ হল। অপেক্ষাকৃত বড় ডায়ালের এলসিডি ডিসপ্লে সহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সাথে একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। আর ঘড়িটি অ্যামাজন অ্যালেক্সা, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে স্মার্টওয়াচটি টানা ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Ninja Call Pro Max স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Ninja Call Pro Max-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Ninja Call Pro Max স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। আগামী ২৫ জুন অ্যামাজন থেকে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে ঘড়িটি। এটি ব্ল্যাক, ব্লু ,পিঙ্ক, গ্রে এবং গোল্ডেন কালার অপশনে পাওয়া যাবে।

Fire-Boltt Ninja Call Pro Max-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Ninja Call Pro Max স্মার্টওয়াচটি ২.০১ ইঞ্চি এলসিডি স্ক্রিন সহ এসেছে। এর ডান ধারে থাকছে একটি ক্রাউন বাটন, যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। অন্যদিকে, ব্লুটুথ কলিং সমর্থনকারী এই ঘড়িটিতে ইন-বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। আবার এতে অ্যামাজন অ্যালেক্সা, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

এছাড়া হেলথ ফিচার হিসাবে স্মার্টওয়াচটিতে রয়েছে রিয়েল হার্ট রেট ট্র্যাকার, SpO2 সেন্সর, স্লিপ মনিটর, ব্রিদিং ট্রেনার ইত্যাদি। পাশাপাশি এতে পাওয়া যাবে ১২০টি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক Fire-Boltt Ninja Call Pro Max স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার স্ট্যান্ডবাই মোডে ওয়্যারেবলটি ১৫ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো স্মার্ট নোটিফিকেশন, সিডেন্টারি রিমাইন্ডার, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, টাইমার, স্মার্টওয়াচ এবং অ্যালার্ম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥