আপনার হাতে হবে একদম ফিট, Fire-Boltt Ninja Fit স্মার্টওয়াচ বিরাট সস্তায় লঞ্চ হল

Avatar

Published on:

Fire-Boltt Ninja Fit launched India

ভারতে আত্মপ্রকাশ করল Fire-Boltt ব্র্যান্ডের নতুন স্মার্টওয়াচ, Fire-Boltt Ninja Fit। আল্ট্রা স্লিম ডিজাইন এবং ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইন-বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Ninja Fit স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Ninja Fit স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট নিনজা ফিট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ঘড়িটি ১,১৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্লু, ব্ল্যাক বেইজ, গ্রীন, গ্রে এবং রেড, এই কালার অপশনগুলির মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Fire-Boltt Ninja Fit স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

ফায়ার বোল্ট নিনজা ফিট স্মার্টওয়াচ ১.৬৯ ইঞ্চি বর্গাকার ডায়ালের সাথে এসেছে, যা ২৪০X ২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। আর হালকা ওজন ও স্টাইলিশ ডিজাইনের এই ঘড়িটির পুরুত্ব মাত্র ৯.৫ এমএম। তাছাড়া আগেই বলা হয়েছে ঘড়িটিতে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট টেকনোলজি।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর উপলব্ধ। উপরন্তু এতে থাকছে ১২৩টি ওয়ার্কআউট মোড। আবার স্মার্টওয়াচটি ব্যবহারকারীকে স্মার্টফোনের নোটিফিকেশন জানান দেবে। তবে এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল ব্লুটুথ কলিং টেকনোলজি। এর জন্য ওয়্যারেবলটিতে ইনবিল্ট স্পিকার ও মাইক্রোফোন বর্তমান।

তদুপরি, Fire-Boltt Ninja Fit স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এর অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার ফোরকাস্ট, টাইমার, অ্যালার্ম ক্লক। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং। তাই সুইমিং কিংবা অন্য যেকোনো ওয়াটার অ্যাক্টিভিটির সময় এটি অনায়াসেই ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥