Homeস্মার্টওয়াচFire-Boltt লঞ্চ করল নতুন তিনটি স্মার্টওয়াচ, দাম শুরু মাত্র ১,১৯৯ টাকা থেকে

Fire-Boltt লঞ্চ করল নতুন তিনটি স্মার্টওয়াচ, দাম শুরু মাত্র ১,১৯৯ টাকা থেকে

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট ট্যাঙ্ক, এপিক প্লাস এবং রাইস স্মার্ট ওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ১,৯৯৯ টাকা ১,১৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকা

Fire-Boltt ভারতীয় বাজারে নিজেদের স্মার্টওয়াচের পোর্টফোলিওকে আরো সম্প্রসারিত করার জন্য নিয়ে আসলো নতুন তিনটি স্মার্টওয়াচ। এগুলি হল Tank, Epic Plus এবং Rise। সংস্থার মতে, ট্যাংক স্মার্টওয়াচটি শক্তপোক্ত মডেলের একটি স্মার্টওয়াচ। ফলে অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য উপযুক্ত। আবার এপিক প্লাস স্মার্টওয়াচটি প্রিমিয়াম মডেলের, যাতে রয়েছে উন্নতমানের ফিচার। পাশাপাশি রাইস স্মার্টওয়াচটি বড় ডায়ালের একটি ঘড়ি, যাতে রয়েছে প্রিমিয়াম লুক ও ফিচার উভয়। চলুন Fire-Boltt Tank, Epic Plus এবং Rise স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fire-Boltt Tank, Epic Plus এবং Rise এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট ট্যাঙ্ক, এপিক প্লাস এবং রাইস স্মার্ট ওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ১,৯৯৯ টাকা ১,১৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টে আগামীকাল থেকে স্মার্টওয়াচগুলির বিক্রি শুরু হবে।

Fire-Boltt Tank, Epic Plus এবং Rise এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ারবোল্ট ট্যাঙ্ক স্মার্টওয়াচটি শক্তপোক্ত মডেলের একটি ঘড়ি, যা জলের ছিটে এবং দুর্ঘটনাজনিত আঘাত থেকে সুরক্ষিত থাকবে। তাছাড়া এর ১.৮৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে ২৪০x২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এমনকি ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। এর জন্য এতে রয়েছে ইনবিল্ট স্পিকার ও মাইক্রোফোন।

অন্যদিকে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর, SpO2 ট্র্যাকার এবং অন্যান্য হেলথ ফিচারের সাথে ১২৩টি স্পোর্টস মোড উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে Fire-Boltt Tank স্মার্টওয়াচ ৭ দিন পর্যন্ত বাটারি লাইফ অফার করার পাশাপাশি ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে সক্রিয় থাকবে।।

নবাগত Fire-Boltt Epic Plus স্মার্টওয়াচটি ব্ল্যাক, গ্রে, পিঙ্ক, গ্রিন, ব্লু, অরেঞ্জ, রেড, গোল্ড এবং ব্ল্যাক কালার অপশনে এসেছে। তাছাড়া ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৮৩ ইঞ্চি ফুল টাচ এইচডি ডিসপ্লে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে SpO2 মনিটর, ফিমেল হেলথ ট্র্যাকার, হার্ট রেট ট্র্যাকারের সাথে ১২০টি স্পোর্টস মোড উপলব্ধ।।

এবার আলোচনা করা যাক রাইস স্মার্টওয়াচ প্রসঙ্গে। ঘড়িটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাছাড়া এতে দেওয়া হয়েছে ১.৮৫ ইঞ্চি এইচএফ ডিসপ্লে। তদুপুরি Fire-Boltt Rise স্মার্টওয়াচে SpO2, হার্ট রেট মনিটরের মত হেলথ ফিচারের পাশাপাশি ১২৩টি স্পোর্টস মোড বর্তমান।

RELATED ARTICLES

Most Popular