Homeস্মার্টওয়াচFitshot Aster: ব্লুটুথ কলিং ফিচার্স সহ দুর্দান্ত স্মার্টওয়াচ বাজারে হাজির, এখন কিনলে...

Fitshot Aster: ব্লুটুথ কলিং ফিচার্স সহ দুর্দান্ত স্মার্টওয়াচ বাজারে হাজির, এখন কিনলে ১৫০০ টাকা ছাড়

ভারতীয় স্মার্টওয়াচ প্রস্তুতকারী সংস্থা Fitshot লঞ্চ করলো নতুন Fitshot Aster স্মার্টওয়াচ। এতে রয়েছে ফিটনেস ট্র্যাকার, হেলথ মনিটর এবং ব্লুটুথ কলিং ফিচারের মতো একাধিক আকর্ষণীয় বৈশিষ্ট্য। চলুন Fitshot Aster স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Fitshot Aster স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফিটশট অ্যাস্টার স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এর বিক্রি। তবে সেল অফার শেষ হলে ঘড়িটির দাম হবে ৩,৯৯৯ টাকা। ব্ল্যাক সিলিকন, লাইলাক সিলিকন, পার্পেল মেটালিক, সিলভার মেটালিক এবং ব্ল্যাক মেটালিক, কালার অপশনগুলির মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে উপলব্ধ হবে নতুন এই স্মার্টওয়াচ।

Fitshot Aster স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফিটশট অ্যাস্টার স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এতে দেওয়া হয়েছে ১.৪৩ ইঞ্চি গোলাকৃতি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪৬৬x৪৬৬ পিক্সেল। আর ডিসপ্লেটি ১০০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। তাছাড়া ঘড়িটিতে ১০০টিরও বেশি ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে, ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার বর্তমান। ফলে হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সহজেই ফোন কল ধরতে এবং করতে পারবেন। আবার ওয়্যারেবলটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করায় ভয়েস কলের মাধ্যমেও ঘড়িটি নিয়ন্ত্রণ করা সম্ভব।

তবে এখানেই শেষ নয়। ফিটবিট অ্যাস্টার স্মার্টওয়াচটি ১০০টি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। আবার হেলথ ফিচার হিসেবে এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ব্লাড প্রেসার মনিটর, স্লিপ ট্র্যাকার এবং মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। এর সঙ্গে থাকছে সিডেন্টারি রিমাইন্ডার এবং হেলদি লাইফ স্টাইলের জন্য ব্রিদ ট্রেনিং ফিচার।

আবার Fitshot Aster স্মার্টওয়াচের আরেকটি নজরকাড়া বৈশিষ্ট্য হলো এসওএস ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারী তার প্রি-সেট কন্ট্যাক্টে চটজলদি ইমারজেন্সি মেসেজ পাঠাতে পারবেন। উপরন্তু স্মার্টওয়াচটিকে পাসওয়ার্ডের মাধ্যমে সুরক্ষিত রাখা সম্ভব। সর্বোপরি ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং। ফলে জলের মধ্যে ৩০ মিনিট পর্যন্ত থাকলেও টাইম পিসটির কোনো ক্ষতি হবে না।

RELATED ARTICLES

Most Popular