বিনামূল্যে Google Pixel Watch পেতে পারেন আপনিও, জেনে নিন কিভাবে

Avatar

Published on:

Google Pixel Fold Freebie offer Get Pixel Watch

গুগল বর্তমানে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, Google Pixel Fold বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। একটি সাম্প্রতিক লিক অনুসারে, Google Pixel 7a-এর সাথে Pixel Fold আগামী ১০ মে আয়োজিত গুগল আই/ও ২০২৩ (Google I/O 2023) ইভেন্টে উন্মোচন করা হবে। ইতিমধ্যেই একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, মার্কিন যুক্তরাষ্ট্রে ফেলিক্স (Felix) কোডনেমের এই ফোল্ডেবলটির দাম হবে ১,৭৯৯ ডলার (আনুমানিক ১,৪৭,৫০০ টাকা) এবং এটি আগামী ২৭ জুন থেকে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। আর এখন, একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে গুগল তাদের Pixel Fold-এর সাথে ক্রেতাদের বিনামূল্যে একটি Google Pixel Watch দেওয়ার পরিকল্পনা করছে।

Google Pixel Fold কিনলে Google Pixel Watch পাওয়া যাবে বিনামূল্যে

গত অক্টোবর মাসে লঞ্চ হওয়া গুগল পিক্সেল ওয়াচ-এ ১.৬ ইঞ্চির বৃত্তাকার ডিসপ্লে রয়েছে এবং এটি ব্ল্যাক, সিলভার এবং গোল্ড কালার অপশনগুলিতে পাওয়া যায়। মার্কিন বাজারে পিক্সেল ওয়াচের ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের দাম ৩৪৯ ডলার (প্রায় ২৯,০০০ টাকা) এবং এলটিই মডেলের মূল্য ৩৯৯ (প্রায় ৩৩,০০০ টাকা)। সিএনবিসি-এর রিপোর্ট অনুযায়ী, গুগল পিক্সেল ফোল্ডের সাথে ফ্রিবি হিসাবে পিক্সেল ওয়াচ, বহু ক্রেতাদের আকৃষ্ট করতে পারে।

এছাড়া, সিএনবিসি কিছু অভ্যন্তরীণ নথিও অ্যাক্সেস করতে সক্ষম হয়েছে, যা প্রকাশ করে যে গুগল পিক্সেল ফোল্ডের দাম ১,৭০০ ডলারের বেশি হবে। রিপোর্টে আরও দাবি করা হয়েছে যে, গুগল তাদের আসন্ন ফোল্ডেবল ডিভাইসটিকে পকেট-সাইজের এবং জল-প্রতিরোধী হিসাবে বাজারজাত করার পরিকল্পনা করছে। পিক্সেল ফোল্ড-এর কভার ডিসপ্লেটির আকার হবে ৫.৮ ইঞ্চি।

শোনা যাচ্ছে, Google Pixel Fold একটি বইয়ের মতো ফর্ম ফ্যাক্টরের সাথে আসবে এবং এটি আনফোল্ড করলে ৭.৬ ইঞ্চির ডিসপ্লে প্যানেল প্রকাশ পাবে। Pixel Fold-এ স্যামসাংয়ের Galaxy Z Fold 4-এর তুলনায় একটি বড় ব্যাটারি ব্যবহার করা হবে, যেটিকে গুগল সম্ভবত ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করতে পারে বলে প্রচার করবে। সিএনবিসি-এর রিপোর্ট অনুসারে, Google Pixel Fold লো-পাওয়ার মোডে প্রায় ৭২ ঘন্টা স্থায়ী হবে। এই ফোনটির ওজন প্রায় ২৮৩ গ্রাম হবে এবং এটি টেনসর জি২ চিপসেট দ্বারা চালিত হবে। এই একই চিপসেট এর আগে Google Pixel 7 এবং Pixel 7 Pro-এও ব্যবহার করা হয়েছে৷ কোম্পানি তার আসন্ন সাশ্রয়ী মূল্যের Pixel 7a-এও এই প্রসেসরটিই ব্যবহার করতে পারে।

উল্লেখ্য, Google Pixel Fold-এর সাথে যেমন বিনামূল্যে একটি Google Pixel Watch পাওয়া যাবে বলে জানা গেছে, তেমনই Google Pixel, iPhone এবং অন্যান্য অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা Google Pixel Fold-এর সাথে তাদের ডিভাইসগুলি বদলে নেওয়ার জন্য একটি ট্রেড-ইন অপশনও পাবেন বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥