Homeস্মার্টওয়াচNoisefit Endeavour: অ্যামোলেড ডিসপ্লে ও ব্লুটুথ কলিং সহ নয়েজ বাজারে আনল জবরদস্ত...

Noisefit Endeavour: অ্যামোলেড ডিসপ্লে ও ব্লুটুথ কলিং সহ নয়েজ বাজারে আনল জবরদস্ত স্মার্টওয়াচ

স্মার্টওয়াচের বাজার মাতাতে এবার আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা NoiseFit -এর নতুন NoiseFit Endeavour স্মার্টওয়াচ। এতে রয়েছে ১.৪৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং ফিচার। সেই সঙ্গে এতে ১০০টিও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Endeavour স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Endeavour-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে NoiseFit Endeavour স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। এটি ই- কমার্স সাইট অ্যামাজন এবং নয়েজ ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা ক্যামো ব্ল্যাক, জেড ব্ল্যাক, ভিন্টেজ ব্রাউন, টিল্ট ব্লু এবং ফেয়ারি অরেঞ্জ কালার অপশনগুলির মধ্যে থেকে বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

NoiseFit Endeavour- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত NoiseFit Endeavour স্মার্টওয়াচটি ১.৪৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে, যা ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করবে। তাছাড়া এর ডান ধারে থাকছে একটি ফাংশনাল ক্রাউন এবং একটি পুশ বাটন। আগেই বলা হয়েছে ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে ইনবিল্ট মাইক এবং স্পিকার উপলব্ধ। এমনকি ওয়্যারেবলটিতে রয়েছে ১০০টিরও বেশি ওয়াচফেস।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে ২৪ x ৭ হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার ম্যানেজমেন্ট, ফিমেল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। সেই সঙ্গে এটি ১০০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। এখানেই শেষ নয়, এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হল ওয়েদার আপডেট , এমারজেন্সি এসওএস ফিচার, রিমাইন্ডার, অ্যালার্ম, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, ক্যালকুলেটর, নোটিফিকেশন ডিসপ্লে ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

RELATED ARTICLES

Most Popular