হাতের দিকে সবাই তাকিয়ে থাকবে, Noise NoiseFit Twist Go গোলাকার ডায়াল সহ লঞ্চ হল

Avatar

Updated on:

সম্প্রতি ভারতে আত্মপ্রকাশ করে Noise সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড Buds N1 এবং ColorFit Macro স্মার্টওয়াচ। আর আজ ব্র্যান্ডটি তাদের ওয়্যারেবল সিরিজে যুক্ত করল নতুন NoiseFit Twist Go স্মার্টওয়াচটি। বাজেট রেঞ্জের নতুন এই স্মার্ট ঘড়িতে আছে একাধিক হেলথ ফিচারের সাথে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। এছাড়া ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচারও সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Twist Go স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise NoiseFit Twist Go -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise NoiseFit Twist Go স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,১৯৯ টাকা। এটি সিলভার গ্রে, জেড ব্ল্যাক, রোজ লিঙ্ক, সিলভার লিঙ্ক, কোল্ড পিঙ্ক, ব্ল্যাক পিঙ্ক, এলিট সিলভার এবং এলিট ব্ল্যাক, এই কালার অপশনে পাওয়া যাবে। খুব শীঘ্রই সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Noise NoiseFit Twist Go -এর স্পেসিফিকেশন ও ফিচার

Noise NoiseFit Twist Go স্মার্টওয়াচটি গোলাকৃতির মেটালিক ইউনিবডি ডিজাইনে এসেছে এবং এর ডান ধারে রয়েছে একটি ফাঙ্কশনাল ক্রাউন। আর স্লিক ও স্টাইলিশ ডিজাইনের নতুন এই ঘড়িটিতে মেটালিক, মেস এবং সিলিকন স্ট্র্যাপ অপশন পাওয়া যাবে। তাছাড়া এতে দেওয়া হয়েছে ১.৩৯ ডিসপ্লে এবং যাতে রয়েছে কাস্টমাইজেবল ওয়াচফেস।

অন্যদিকে হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ও স্ট্রেস ট্র্যাকার উপলব্ধ। সেইসঙ্গে এতে ১০০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করবে। শুধু তাই নয়, ঘড়িটিতে থাকছে ব্লুটুথ কলিং ফাংশন। তাই এর মধ্যে বিল্ট-ইন মাইক্রোফোন ও স্পিকার বর্তমান। সেইসঙ্গে এতে সংস্থার ট্রু সিঙ্ক টেকনোলজি, ডায়াল প্যাড এবং রিসেন্ট কল হিস্ট্রি দেখতে পাওয়া যাবে। তদুপরি ওয়্যারেবলটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো বিল্ট-ইন ক্যালকুলেটর, ওয়েদার, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, নোটিফিকেশন ডিসপ্লে ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য Noise NoiseFit Twist Go ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥