গোল ডায়ালের সাথে অ্যামোলেড ডিসপ্লে, NoiseFit Crew Pro ওয়াচ সস্তায় লঞ্চ হল

Avatar

Published on:

NoiseFit Crew Pro Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল Noise সংস্থার নতুন NoiseFit Crew Pro স্মার্টওয়াচ। এটি গত ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া NoiseFit Crew স্মার্টওয়াচের আপগ্রেটেড ভার্সন। ব্লুটুথ কলিং ফিচারযুক্ত এই ঘড়িটিতে ব্যবহারকারী পাবেন একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোডের সুবিধা। আবার সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারির ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Crew Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Crew Pro-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে NoiseFit Crew Pro স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,১৯৯ টাকা। এটি ক্লাসিক ব্ল্যাক (লেদার স্ট্র্যাপ), ক্লাসিক ব্লু, ক্লাসিক ব্রাউন এবং সিলভার গ্রে কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

NoiseFit Crew Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত NoiseFit Crew Pro স্মার্টওয়াচটি মেটালিক ইউনিবডি ডিজাইনের গোলাকৃতির ডায়াল এবং লেদার স্ট্র্যাপ সহ এসেছে। আর এতে দেওয়া হয়েছে ১.৪৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০x২৪০ পিক্সেল এবং এটি ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। এমনকি এর ডিসপ্লের ডান ধারে থাকছে একটি রোটেটিং ক্রাউনের সাথে একটি ফিজিক্যাল বাটন।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে ২৪x৭ হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ফিমেল সাইকেল মনিটর উপলব্ধ। এর সঙ্গে ঘড়িটি স্ট্রেস লেভেল পরিমাপ করতে এবং ব্রিদিং সেশন অফার করতে পারবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে মিলবে ১২০টি স্পোর্টস মোডের সুবিধা। এছাড়া ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট স্পিকার ও মাইক। পাশাপাশি এতে রিসেন্ট কল লগ দেখা যাবে এবং দশটি পর্যন্ত কন্টাক্ট মজুত রাখা সম্ভব।

এবার আসা যাক NoiseFit Crew Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হলো নোটিফিকেশন ডিসপ্লে, স্টক আপডেট, কুইক রিপ্লাই, মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, স্মার্ট ডিএনডি এবং ক্যালকুলেটর। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥