গোলাকার ডায়ালের সাথে কলিং ফিচার, NoiseFit Mattle স্মার্টওয়াচ বাজারে এল

Avatar

Published on:

Noisefit mattle launched in india price at rs 2499 with Bluetooth calling features

গত সপ্তাহে NoiseFit বাজারে এনেছিল Twist Pro এবং Fuse Pulse স্মার্টওয়াচ। আর আজ সংস্থাটি NoiseFit Mattle নামে আরেকটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। নতুন এই ঘড়িতে রয়েছে ক্লাসিক মেটাল স্ট্র্যাপ এবং ব্লুটুথ কলিং ফিচার। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত একটানা পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Mattle স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Mattle-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে NoiseFit Mattle স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি এলিট সিলভার, এলিট ব্লু, এলিট ব্ল্যাক এবং এলিট নিকেল কালার অপশনে এসেছে। আগামী ১৪ জুলাই বেলা বারোটা থেকে শুরু হবে এর বিক্রি। আগ্রহী ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

NoiseFit Mattle-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত NoiseFit Mattle স্মার্টওয়াচটি ১.৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ২৪০ x ২৪০ পিক্সেল এবং ডিসপ্লেটি সর্বোচ্চ ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করতে পারবে। দিনের বেলায় উজ্জ্বল আলোতেও এর ডিসপ্লে স্পষ্টভাবে দৃশ্যমান।

এই স্মার্ট ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। আর ওয়্যারেবলটিতে নয়েস ট্রুসিঙ্ক টেকনোলজির মাধ্যমে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাই হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল করতে এবং ধরতে পারবেন।

এখানে জানিয়ে রাখি, নতুন এই ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এছাড়া এতে থাকছে ১০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস।

তদুপরি হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস ম্যানেজমেন্ট এবং ফিমেল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। সঙ্গে এতে পাওয়া যাবে রানিং, সাইক্লিং- এর মত একাধিক স্পোর্টস মোড।

তদুপরি টাইমপিসটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হল নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, অ্যালার্ম, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল এবং ক্যালকুলেটর। এবার আসা যাক NoiseFit Mattle স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে ব্লুটুথ ফিচার চালু থাকলে এটি একটানা দু’দিন পর্যন্ত সক্রিয় থাকবে।

সঙ্গে থাকুন ➥