Homeস্মার্টওয়াচশরীরকে রাখুন একদম ফিট, Samsung Galaxy Fit 3 ভারতে এল দীর্ঘ ব্যাটারি...

শরীরকে রাখুন একদম ফিট, Samsung Galaxy Fit 3 ভারতে এল দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে

Samsung সম্প্রতি ভারতের বাজারে Galaxy Fit 3 নামের একটি নতুন ফিটনেস ট্র্যাকার লঞ্চ করেছে। এটি Samsung Galaxy Fit 2 মডেলের উত্তরসূরি হিসাবে এসেছে এবং একাধিক আপগ্রেডেড ফিচার অফার করে। যেমন এতে – পূর্বসূরির তুলনায় ৪৫% বড় স্ক্রীন, ১০০টিরও বেশি ওয়াচ ফেস, ১০০টি ওয়ার্কআউট মোড, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ প্যাটার্ন সেন্সর, ফল ডিটেকশন, এমার্জেন্সি এসওএস -এর মতো একাধিক কার্যকরী বৈশিষ্ট্য বিদ্যমান থাকছে। সর্বোপরি এই স্মার্টওয়াচ একবার চার্জ ১৩দিন পর্যন্ত সচল থাকবে বলেও দাবি করা হয়েছে। চলুন Samsung Galaxy Fit 3 ওয়্যারেবলের দাম, প্রাপ্যতা, সেল অফার এবং ফিচার সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Samsung Galaxy Fit 3 এর দাম, সেল অফার ও লভ্যতা

এদেশে স্যামসাং গ্যালাক্সি ফিট ৩ স্মার্টওয়াচের দাম ৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। আপনারা এটিকে আজ এই মুহূর্ত থেকে সংস্থার ওয়েবসাইট (samsung.com) সহ অন্যান্য অনলাইন শপিং প্ল্যাটফর্ম এবং অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে কিনে নিতে পারবেন। এক্ষেত্রে লঞ্চ অফারের অংশ হিসাবে এর সাথে ৫০০ টাকার ক্যাশব্যাক অফার করা হচ্ছে। স্যামসাং গ্যালাক্সি ফিট ৩ মডেল মোট তিনটি কালার ভ্যারিয়েন্টের সাথে এসেছে, যথা – সিলভার, গ্রে এবং পিঙ্ক গোল্ড।

Samsung Galaxy Fit 3 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি ফিট ৩ স্মার্টওয়াচ ১.৬-ইঞ্চির ফুল-কালার AMOLED আয়তক্ষেত্রাকার ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে পূর্বসূরি গ্যালাক্সি ফিট ২ মডেলের থেকে আকারে ৪৫% বড়। ব্যবহারকারীরা এই ডিভাইসে ১০০টিরও বেশি ওয়াচ ফেস বিকল্প পেয়ে যাবেন। এমনকি এতে আপনারা নিজেদের ছবিও ওয়াচ ফেস হিসাবে সেট করতে পারবেন।

Samsung Galaxy Fit 3 ফিটনেস ট্র্যাকারে রয়েছে একাধিক কার্যকরী সেন্সর। যেমন এটি – হার্ট রেট, ব্লাড অক্সিজেন লেভেল বা SpO2 এবং স্লিপ প্যাটার্ন ট্র্যাক করতে পারে। আবার এতে থাকা পার্সোনালাইজড স্লিপ কোচিং ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের ঘুমের প্যাটার্ন বা ধরণ বুঝতে পারবে এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় পরিবর্তন আনতে পারবেন। ডিভাইসটিতে ফল ডিটেকশন এবং এমার্জেন্সি এসওএস -এর মতো গুরুত্বপূর্ণ ফিচারও সাপোর্ট করে। তদুপরি এই নতুন ফিটনেস ব্যান্ড ১০০টিরও বেশি ওয়ার্কআউট মোড সহ এসেছে। এই ব্যান্ডে ‘ফাইন্ড মাই ফোন’ বৈশিষ্ট্য বিদ্যমান আছে, যা ব্যবহার করে আপনারা ডিভাইসের সাথে সংযুক্ত স্মার্টফোন হারিয়ে গেলে অনায়াসে খুঁজে পাবেন।

এদিকে Samsung Galaxy Fit 3 স্মার্টওয়াচে ২০৮ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, এই ব্যাটারি খুবই স্বল্প সময়ে চার্জ হয়ে যাবে এবং একবার চার্জে দীর্ঘ ১৩ দিন পর্যন্ত সচল থাকবে। যদিও এতে আপনারা ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা পাবেন না। এটি 5ATM রেটিং প্রাপ্ত, তাই কিছুক্ষন জলে নিমজ্জিত থাকলেও ক্ষতিগ্রস্ত হবে না। আবার এটি IP68 সার্টিফায়েড হওয়ায়, জল ও ধুলো প্রতিরোধেও সক্ষম।

RELATED ARTICLES

Most Popular