HomeSportবাবর-রিজওয়ান নয়, পাকিস্তানের বিরুদ্ধে এই দুই প্লেয়ারের থেকে সাবধান থাকতে বললেন কাইফ

বাবর-রিজওয়ান নয়, পাকিস্তানের বিরুদ্ধে এই দুই প্লেয়ারের থেকে সাবধান থাকতে বললেন কাইফ

আগামী ৯ জুন নিউ ইয়র্কে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) ঐতিহাসিক লড়াইয়ে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল, রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি এক বছর পরে অস্ট্রেলিয়ায় চার উইকেটে জয়ের প্রতিশোধ নিয়েছিল। গত বছর ওয়ানডে বিশ্বকাপেও দুই দল মুখোমুখি হয়েছিল এবং ভারত সেই ম্যাচটিও জিতেছিল।

ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ নিয়ে বরাবরই কিছু আলোচনা হয়, কিন্তু এবার প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান মহম্মদ কাইফ (Mohammad Kaif) এই ব্লকবাস্টার ম্যাচ নিয়ে আলোচনাকে খাটো করে দেখেছেন। কাইফের মতে, এবার কয়েকজন ম্যাচ উইনার ছাড়া পাকিস্তান দল ‘দুর্বল’। এক আলোচনায় কাইফ বলেন, “সবাই জানে পাকিস্তানের ব্যাটিং দুর্বল। ফখর জামান (Fakhar Zaman) একটু গতিতে খেলেন। ও ভালো খেললে হয়তো একাই ম্যাচ জেতাতে পারবে। ইফতিখার আহমেদ দ্রুত খেলেন, তবে তা ছাড়া সবাই ১২০ থেকে ১২৫ স্ট্রাইক রেটে খেলেন। তাদের ব্যাটিং নিয়ে ভয় নেই, ভয় ওদের বোলিংকে।”

কাইফ অবশ্য ভারতকে সতর্ক করে দিয়েছেন, তিনি বলেন গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করা পাকিস্তানি পেসার নাসিম শাহের (Naseem Shah) দিকে নজর রাখতে হবে। তাদের সঙ্গে থাকবেন শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহ। বিশ্বকাপ খেলতে ভারতে আসেননি নাসিম শাহ। ইনজুরিতে পড়লেও এখানে ফিট আছেন তিনি। আমেরিকার পিচে বাউন্স থাকবে, সেক্ষেত্রে পেসাররা সুবিধা পাবে। নাসিম শাহ খুব ভালো বোলার। টি-২০ বিশ্বকাপ ২০২২ এ ভারতের বিরুদ্ধে যথেষ্ট ভালো‌ খেলেছিলেন নাসিম শাহ।

RELATED ARTICLES

Most Popular