HomeSportMI vs RR: ঘরের মাঠে সঞ্জুদের সামনে হার্দিকরা, কেমন হবে দুই দলের একাদশ, পিচ রিপোর্ট, জানুন

MI vs RR: ঘরের মাঠে সঞ্জুদের সামনে হার্দিকরা, কেমন হবে দুই দলের একাদশ, পিচ রিপোর্ট, জানুন

আজ মুম্বাইয়ের ওয়াংখেড়েতে এবারের আইপিএলের (IPL 2024) প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালস (Mumbai Indians vs Rajasthan Royals)। একদিকে এখনো পর্যন্ত দুটি ম্যাচ খেলে দুটিতেই জয়ের সাথে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস, অন্যদিকে এই মরশুমে এখনো জয় খুঁজতে ব্যাস্ত মুম্বাই ইন্ডিয়ান্স।

আবহাওয়া রিপোর্ট (Weather Report):

আজ মুম্বাইয়ে বৃষ্টির কোনোরকম সম্ভাবনা নেই। তবে ম্যাচ চলাকালীন খুব গরম থাকবে। মুম্বাইয়ের তাপমাত্রা থাকবে ৩০-৩২ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া সমুদ্র উপকূলবর্তী অঞ্চল হওয়ায় আর্দ্রতা থাকবে ৭০ শতাংশের উপর। এছাড়া সন্ধ্যা থেকে ১২ কিমি প্রতি ঘন্টা বেগে বাতাসও বইবে।

পিচ রিপোর্ট (Pitch Report):

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচ বরাবর ব্যাটার এবং বোলার উভয়কেই সুবিধা দেয়। এই পিচে টসে জিতে প্রথমে ব্যাট এবং বল করা উভয় দলের পরিসংখ্যান প্রায় একই। এখনো পর্যন্ত এখানে ১০৯ টি আইপিএল ম্যাচ হয়েছে। যার মধ্যে প্রথমে ব্যাট করা দল ৫০ বার জিতেছে এবং রান তাড়া করা দল ৫৯ বার জয় পেয়েছে। তবে এই মাঠ বরাবরই হাই স্কোরিং খেলার জন্য সুপরিচিত।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ (Probable XI Of Mumbai Indians):

রোহিত শর্মা, ঈশান কিষাণ (উইকেটরক্ষক), নমন ধীর, তিলক বর্মা, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), টিম ডেভিড, ডেওয়াল্ড ব্রেভিস (ইম্প্যাক্ট), জেরাল্ড কোয়েটজি, শামস মুলানি, পীযূষ চাওলা, জসপ্রীত বুমরাহ, কোয়েনা মাপাকা (ইম্প্যাক্ট)।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ (Probable XI Of Rajasthan Royals):

যশস্বী জয়সওয়াল, জস বাটলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক এবং উইকেটরক্ষক), রিয়ান পরাগ, সিমরন হেটমায়ার (ইম্প্যাক্ট), ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, যুজবেন্দ্র চাহাল, সন্দীপ শর্মা, আবেশ খান, নান্দ্রে বার্গার (ইম্প্যাক্ট)।

RELATED ARTICLES

আরও পড়ুন