HomeSportNitish Rana: চোট নিয়ে বড় আপডেট KKR সহ-অধিনায়কের, কবে ফিরবেন মাঠে, জানালেন...

Nitish Rana: চোট নিয়ে বড় আপডেট KKR সহ-অধিনায়কের, কবে ফিরবেন মাঠে, জানালেন নিজেই

আইপিএল ২০২৪ (IPL 2024) এর শুরুর যাত্রাটা খুব ভালোই করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ইতিমধ্যে ৩ ম্যাচ খেলে অপরাজিত রয়েছে তারা। তবে শুরুটা ভালো হলেও খুব চিন্তায় কেকেআর শিবির। কারণ কেকেআর দলের সহ-অধিনায়ক নিতীশ রানা (Nitish Rana) এবং হার্ষিত রানা চোটে রয়েছেন। ইতিমধ্যে চোটের কারণে দুটি ম্যাচ দলের বাইরে থেকে কাটাতে হয়েছে নিতীশ রানাকে।

তবে এই মুহূর্তে কেকেআর শিবিরে বইছে স্বস্তির আভাস। কারণ তাদের সহ-অধিনায়ক নিতীশ রানা সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে জানিয়েছেন, তিনি আর মাঠে নামার জন্য অপেক্ষা করতে পারছেন না। এর মানে খুব শীঘ্রই কেকেআর শিবিরে যোগ দিতে চলেছেন নিতীশ রানা। আগামী ৮ এপ্রিল তথা সোমবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে বড় ম্যাচের আগেই কেকেআর শিবিরে যোগ দেওয়ার খবর নিতীশ রানা।

খবর অনুযায়ী এইটুকু নিশ্চিত, সোমবার আসন্ন চেন্নাইয়ের বিরুদ্ধে (CSK vs KKR) ম্যাচেই মাঠে নামবেন কেকেআর দলের সহ-অধিনায়ক নিতীশ রানা। তবে এখনো নাইট শিবিরে তার যোগ দেওয়ার কোনো খবর আসেনি। উল্লেখ্য, শেষবার যখন কেকেআর চেন্নাইতে খেলেছিল, তখন নিতীশ রানা অর্ধশতরানের ইনিংস খেলে কেকেআরকে জয় এনে দিয়েছিলেন। এবারেও চেন্নাইয়ের মাটিতে নিতীশ রানার ব্যাট চলবে, এমন ভরসায় রয়েছে কেকেআর ভক্তরা।

কেকেআরের এই মরশুমের প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে আঙ্গুলে চোট পেয়েছিলেন নিতীশ রানা। যার কারণে পরবর্তী দুই ম্যাচে দলের সঙ্গে ছিলেন না তিনি৷ কেকেআর ভক্তদের কাছে নিতীশ রানার চোটের খবর কিছুটা দুঃস্বপ্নের মতো ছিল৷ তবে বর্তমানে তার ফেরার খবর শুনে খুবই আনন্দিত কেকেআর ভক্তরা। এমনিতেই এবছরে কেকেআরের ব্যাটিং সকলের নজর কেড়েছে। তার উপর রানা ফেরায় আরও শক্তিশালী হয়ে উঠবে কেকেআরের ব্যাটিং উইনিট।

RELATED ARTICLES

Most Popular