HomeSportযশস্বী নাকি কোহলি! বিশ্বকাপে রোহিতের সাথে ওপেনিং করবে কে? জানিয়ে দিলেন হেড কোচ দ্রাবিড়

যশস্বী নাকি কোহলি! বিশ্বকাপে রোহিতের সাথে ওপেনিং করবে কে? জানিয়ে দিলেন হেড কোচ দ্রাবিড়

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) শুরু হয়ে গেলেও, এখনো ভারতীয় দলের একটি ম্যাচও খেলা হয়নি। ৫ জুন তথা আগামীকাল রয়েছে ভারতের প্রথম ম্যাচটি। আগামীকাল নিউইয়র্কের মাটিতে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে ভারতীয় দল (India vs Ireland)। এদিকে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মাথায় ঘুরছে, রোহিত শর্মার সাথে (Rohit Sharma) কে ওপেন করতে পারেন?

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াডে যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) মতো ওপেনার থাকা সত্ত্বেও, অনেক খবর থেকে জানা যাচ্ছে, তাকে রোহিতের সাথে ওপেনে না পাঠানো হতে পারে। এদিকে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে (India vs Bangladesh Warm Up Match) ব্যাট হাতে দেখা যায়নি যশস্বীকে। তারপর থেকে এই জল্পনা আরও মাথা চাড়া দিয়ে উঠেছে। এমনটা ঘটলে সেক্ষেত্রে ওপেনিংয়ের দায়িত্ব সামলাতে দেখা যেতে পারে বিরাট কোহলিকে (Virat Kohli)। যদিও রোহিত এবং কোহলিকে ওপেনিংয়ে দেখতে করিয়া একাধিক ভারতীয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের রোহিতের ওপেনিং পার্টনার কে হবেন বিরাট নাকি যশস্বী। দৈনিক জাগরনের এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন ভারতীয় ফলের কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। সেখানে রাহুল দ্রাবিড়কে ওপেনিংয়ের প্রসঙ্গে বলতে শোনা গেছে, “আমরা বেশি কিছু প্রকাশ করতে চাই না, তবে আমাদের কাছে রোহিত এবং জয়সওয়াল আছে। বিরাটও আইপিএলে ওপেন করেছে, তাই আমাদের কাছে সবকিছুই কার্ডই রয়েছে।”

এখন থেকে কিছু পরিস্কার করতে চান না ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, সেটি তার কথাতেই স্পষ্ট। তাই রোহিতের সাথে ওপেনে কাকে দেখা যাবে, সেটা জানতে হলে এখনো একটি দিন অপেক্ষা করে থাকতে হবে। উল্লেখ্য, যদি ভারত মিডিল অর্ডারে শিবম দুবে এবং রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল দুজন অলরাউন্ডারকেই খেলাতে চায়, তাহলে সেক্ষেত্রে বিরাট কোহলিকে ওপেনিংয়ে খেলতে দেখা যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন