HomeSportMS Dhoni: আইপিএল শেষে ইতালিতে সপরিবারে ছুটি কাটাচ্ছেন ধোনি, সোস্যাল মিডিয়ায় ছবি‌ শেয়ার করল সাক্ষী ধোনি

MS Dhoni: আইপিএল শেষে ইতালিতে সপরিবারে ছুটি কাটাচ্ছেন ধোনি, সোস্যাল মিডিয়ায় ছবি‌ শেয়ার করল সাক্ষী ধোনি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটসম্যান এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২৪-এর (IPL 2024) পরে আবারও লাইমলাইট থেকে সরে গেছেন। সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় নন তিনি। তবে মাহির স্ত্রী সাক্ষী ধোনি (Shakshi Dhoni) এখনও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তিনি মাহির সঙ্গে ছবি শেয়ার করতে থাকেন, যাতে ধোনিকেও দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন সাক্ষী। এই মুহূর্তে গোটা পরিবার নিয়ে ইউরোপের সুন্দর শহর ইতালিতে রয়েছেন ধোনি।

সোমবার, সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়ায় তার ইউরোপ ভ্রমণের কিছু সুন্দর ঝলক শেয়ার করেছেন, যেখানে তিনি গত সপ্তাহে তার স্বামী মহেন্দ্র সিং ধোনি এবং মেয়ে জিভার সাথে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহে অংশ নিয়েছিলেন। ইতালির পালেরমো শহরে নিজের এবং এমএস ধোনির ছবি শেয়ার করেছেন সাক্ষী। তিনি প্রাক্তন ভারতীয় অধিনায়ক ও তার মেয়ে জিভার সাথে একটি রেস্তোঁরায় মজা করার একটি মিষ্টি ছবি, সূর্যাস্ত এবং সমুদ্রের একটি সুন্দর ছবিও শেয়ার করেছেন। সবুজ টি-শার্ট ও লম্বা চুলের নতুন হেয়ারস্টাইলে ধোনিকে দারুণ দেখাচ্ছে।

আইপিএল ২০২৪-এ, এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংস প্লে অফে পৌঁছতে পারেনি। ডু অ্যান্ড ডাই ম্যাচে তারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হন, যেখানে আরসিবি তাদের পরাজিত করে। তবে মনে করা হচ্ছিল, এটাই ধোনির শেষ আইপিএল মরশুম। এর পরেই তিনি অবসর নেবেন। কিন্তু এখনও পর্যন্ত অবসর ঘোষণা করেননি ধোনি। মহেন্দ্র সিং ধোনি এখনও পর্যন্ত আইপিএলে মোট ২৬৪টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১৩৭ স্ট্রাইক রেটে ব্যাট করে ৫২৪৩ রান করেছেন।

RELATED ARTICLES

আরও পড়ুন