HomeSportগুজরাটের অধিনায়ক হয়েও এখনো রয়েছে কলকাতার প্রতি ভালোবাসা, কেন রিটেন করা হয়নি,...

গুজরাটের অধিনায়ক হয়েও এখনো রয়েছে কলকাতার প্রতি ভালোবাসা, কেন রিটেন করা হয়নি, জবাব চাইলেন শুভমান

আর কয়েকমাস পরেই অনুষ্ঠিত হবে ২০২৫ আইপিএল নিলাম। এবারে আর মিনি নিলাম নয়, মেগা নিলামের জন্য নামবে ফ্র‍্যাঞ্চাইজিগুলি। কিন্তু এখনো গত মেগা নিলামের কথা ভুলতে পারছেন না কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ভক্তরা৷ শুভমান গিলকে (Shubman Gill) ছেড়ে দেওয়াটা আজও মানতে পারেন না ভক্তরা। ঠিক সেরকমই গিলের মনেও সংশয় রয়েছে কেকেআর তাকে ছেড়ে দেওয়া নিয়ে।

অনেক ক্ষেত্রেই শুভমান গিল সেইসব প্রসঙ্গ তোলেন। আসলে তারও ধারণার বাইরে ছিল যে, কেকেআর তাকে রিটেন করবে না। অতীতে অনেক ইন্টারভিউতে শুভমান গিলের মুখ থেকে সেই কথা শোনা গেছে। ঠিক সেরকমই আজও মজার ছলে সেই কথা বলেছেন বর্তমান গুজরাট টাইটান্সের অধিনায়ক। আজ ইংলিশ গায়ক এড সিরানের (ED Sheeran) সাথে কথোপকথনে হঠাৎ করেই কেকেআরের না রিটেনের প্রসঙ্গ তোলেন গিল।

ইংলিশ গায়ক এড সিরান সম্প্রতি ভারত সফরে এসেছেন। সেখানেই গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলের সাথে বেশ কিছুটা সময় কাটান তিনি। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন কমেডিয়ান তন্ময় ভাট (Tanmay Bhat)। সকলে মিলে একসাথে খাবার এবং কিছু মুহুর্ত ভাগ করছিলেন। সেখানে সিরান গিলের সামনে কেকেআরের মালিক শাহরুখ খানের (Shahrukh Khan) প্রসঙ্গ তোলেন। তিনি বলেন, “আজ রাতে আমি শাহরুখের বাড়ি যাবো। সেখানে গিল বলেন, “আমি তার দলের হয়ে খেলতাম।” সেখানে শাহরুখের দলের নাম জিজ্ঞাসা করেন এড সিরান। উত্তরে তন্ময় বলেন, “হ্যাঁ, কলকাতা নাইট রাইডার্স। সেখানে গিল হাসতে হাসতে বলেন, “তাকে জিজ্ঞেসা করো কেন তিনি আমাকে রিটেন করলেন না।”

বর্তমানে গুজরাট টাইটান্স দলের সাথে প্রায় ৩ বছর কাটালেও, এখনো শুভমান গিলের কাছে বিশেষ হয়ে রয়েছে কেকেআর দলটি। আসলে গিলকে এর আগে লাভ ফেইট অ্যান্ড বেয়ন্ড নামের এক শর্ট ফিল্মে বলেছিলেন, “কেকেআর ফ্র‍্যাঞ্চাইজির সাথে আমার যে ধরণের বন্ধন রয়েছে, তা সত্যিই বিশেষ কিছু।” উল্লেখ্য, কেকেআরের হয়ে ১.৮ কোটি টাকায় ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত মোট চারটি আইপিএল খেলেছেন গিল।

RELATED ARTICLES

Most Popular