KKR কি তুলবে ট্রফি? কি বলছেন নায়িকাদের ১ নম্বর ফ্যান উষা উত্থুপ?

Avatar

Published on:

Usha Uthup added to cricket craze with KKR new song and give special wishes for team ahead IPL 2024

প্রাণের শহর, উৎসবের শহর কলকাতায় রাজনৈতিক কোলাহলের সঙ্গে ক্রিকেট, ফুটবলের উন্মাদনা নিয়ে সারা বছর নগরবাসীরা মেতে থেকেন। ২০২৪ আইপিএলের (IPL 2024) আগে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) ঘিরে এখন একইরকম উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এবার শহরকে ভালোবেসে অন্যতম জনপ্রিয় গায়িকা উষা উত্থুপ (Usha Uthup) কেকেআরের নতুন গানকে আরও আকর্ষণীয় করে তুললেন। এর সঙ্গেই তিনি এই বছর আইপিএলে নাইট বাহিনীদের সফল হওয়ার বিষয়ে আত্মবিশ্বাস প্রকাশ করলেন।

২২ মার্চ থেকে এই বছরের আইপিএল শুরু হবে। এর মধ্যেই কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটাররা কলকাতা শহরে এসে পৌঁছেছেন। এই মুহূর্তের আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার মিচেল স্টার্কও সম্প্রতি শহরে পা রেখেছেন। এরপরেই তারা নতুন মেন্টর গৌতম গম্ভীরের তত্ত্বাবধানে শেষ মুহূর্তের প্রস্তুতিতেও নেমে পড়েছেন। অন্যদিকে শহরে ক্রিকেটের উন্মাদনা আরও বাড়িয়ে দেওয়ার জন্য এই ক্রিকেটারদের নিয়ে কেকেআর কর্মকর্তারা গতকাল একটি অনুষ্ঠান আয়োজন করেন।

এই অনুষ্ঠানে বিখ্যাত গায়িকা উষা উত্থুপ কেকেআরের নতুন গানে মঞ্চ মাতিয়ে দেন। এরপরেই রেভস্পোর্টজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি নিজেকে ১ নম্বর কেকেআরের ভক্ত হিসাবে দলকে নিয়ে মনের ভাবনা প্রকাশ করেন। উষা উত্থুপ বলেন,”কেকেআরের জন্য অনেক শুভেচ্ছা। আপনারা সকলেই জানেন আমি গ্যালারিতে দাঁড়িয়ে ম্যাচগুলি দেখি এবং এক মূহুর্তের জন্যেও ভিতরে যাই না। আমার এই কানের এবং কপালের টিপে লেখা ‘ক’ শুধু শহর কলকাতার জন্য নয় কলকাতা নাইট রাইডার্সেরও জন্য।”

তিনি গৌতম গম্ভীরের প্রসঙ্গে বলেন, “আমি গৌতমকে নিজের ঘরে ফিরে আসার জন্য স্বাগত জানাচ্ছি। সত্যি উনি একজন মানসিকভাবে দৃঢ় একজন মানুষ, খেলার ক্ষেত্রেও এটি লক্ষ্য করা যায়। আশা করছি ওনার কোচিংয়ের অভিজ্ঞতা দলের সঙ্গে ভাগ করে নিলে সেটা খুবই উপকারী হবে। অবশ্যই কলকাতা জিতবে, তবে এতটা আত্মবিশ্বাসী হলে চলবে না সবাইকে নিজের কাজ করতে হবে। কিন্তু আমি আমার দলের জন্য গর্বিত এবং খুশি, সবরকম শুভকামনা থাকল।”

সঙ্গে থাকুন ➥