উৎসব উপলক্ষে 9000 টাকা ছাড়, সস্তায় কিনে ফেলুন Apple iPad 10th Gen ট্যাব, আছে দারুণ ফিচার

Published on:

Apple iPad 10th Gen rs 9000 Discount

ব্র্যান্ডের অন্যান্য প্রিমিয়াম ডিভাইসের মতোই Apple iPad-ও একাংশ ক্রেতার ট্যাবলেট হিসেবে প্রথম পছন্দ। সেক্ষেত্রে আপনি যদি এই উৎসবের মরসুমে Apple iPad 10th Gen, iPad Air বা iPad Pro-এর মতো ইলেকট্রনিক প্রোডাক্ট কেনার জন্য আগ্রহী হয়ে থাকেন এবং আপনার নজর থাকে কোনো অফারের দিকে, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে Apple কোম্পানি গত বছর অর্থাৎ ২০২২ সালে iPad 10th Gen মডেল লঞ্চ করেছিল, যাতে এখন ৯,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। ফলত এটি আপনি ৩৫ হাজার টাকার কাছাকাছি খরচ করেই কিনতে পারবেন। আর Apple iPad 10th Gen-এ দুর্দান্ত ডিজাইনের সাথে ভালো ফিচার পাওয়া যাবে। চলুন, এক নজরে iPad 10th Gen ট্যাবলেটে উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ এক নজরে দেখে নিই।

৯,০০০ টাকা বাঁচিয়ে কেনা যাবে Apple iPad 10th Gen, দেখুন অফার

অ্যাপল আইপ্যাড ১০তম জেনারেশন মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের (WiFi Only ভার্সন) দাম এমনিতে ৪৪,৯০০ টাকা, তবে সংস্থার দিওয়ালি ফেস্টিভ্যাল সেলের অধীনে এই ট্যাবলেট কিনলে ৯,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। যদিও একসাথে এই ডিসকাউন্ট মিলবেনা – এক্ষেত্রে অ্যাপল ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে আইপ্যাডটি সরাসরি কিনলে ৫,০০০ টাকা ছাড় কাজে লাগানো যাবে, যার পরে এর দাম ৩৯,৯০০ টাকায় নেমে আসবে।

আবার আপনি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে এই আইপ্যাড মডেলের জন্য বিশেষভাবে ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট পাবেন৷ অর্থাৎ ফ্ল্যাট ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট মিলিয়েই ৯,০০০ টাকার ছাড় পাওয়া যাবে, এতে করে এটি কেনার জন্য খরচ পড়বে ৩৫,৯০০ টাকা।

Apple iPad 10th Gen-এর স্পেসিফিকেশন

অ্যাপলের ১০তম প্রজন্মের আইপ্যাডে লাইটনিং পোর্টের পরিবর্তে ইউএসবি সি পোর্ট দেখা যাবে, যা এর একটি উল্লেখযোগ্য আপগ্রেড। ডিজাইনের কথা বললে এটি অত্যন্ত হালকা এবং ভাল বিকল্প – আপনি এতে ১০.৯ ইঞ্চি ফ্ল্যাট-এজ ডিসপ্লে পাবেন, যাতে টাইপিং বা ব্রাউজিংয়ের মতো কাজ খুব সহজেই করা যাবে৷ এক্ষেত্রে পারফরম্যান্সের জন্য ট্যাবলেটটিতে দেওয়া হয়েছে এ১৪ (A14) প্রসেসর।

সঙ্গে থাকুন ➥