অ্যামাজন বা ফ্লিপকার্ট নয়, এখানে সবচেয়ে সস্তায়‌ পাওয়া যাচ্ছে Apple iPad

Avatar

Published on:

Apple iPad 9th Gen Huge Discount Croma offering Best Deal

আপনি যদি একটি নতুন ট্যাবলেট কেনার পরিকল্পনা করে থাকেন এবং কম বাজেটের কারণে অ্যান্ড্রয়েড ট্যাব নিতে চান, তাহলে এই প্রতিবেদনটি পড়ুন। আসলে আপনি সবচেয়ে কম দামে Apple iPad কেনার সুযোগ পাবেন, আর এই সুযোগটি অ্যামাজন বা ফ্লিপকার্ট (Amazon or Flipkart) নয়, বরং ক্রোমা (Croma) দিচ্ছে। অনলাইন ও অফলাইন রিটেল প্ল্যাটফর্ম ক্রোমা-তে ২৭,০০০ টাকারও কম দামে Apple iPad 9th Gen বিক্রি হচ্ছে। অন্য কোনও প্ল্যাটফর্মে এই মুহুর্তে আইপ্যাডের উপর এর থেকে ভালো ডিল পাওয়া যাচ্ছে না।

তাই আপনার বাজেট যদি ৩০,০০০ টাকার কম হয়, তাহলে ক্রোমার এই ডিল হাতছাড়া করা উচিত হবে না। এই মুহূর্তে ডিভাইসটি ২৫,৯৯০ টাকা থেকে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, জনপ্রিয় শপিং সাইট ফ্লিপকার্ট এবং অ্যামাজন আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে তাদের পুজো সেল নিয়ে হাজির হচ্ছে, তবে সেখানে অ্যাপল আইপ্যাডের উপর দুর্দান্ত ডিল থাকবে বলে এখনও জানানো হয়নি। তবে আইফোন ১৩, আইফোন ১২ এবং আইফোন ১১ অনেক সস্তায় আসন্ন সেলগুলিতে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে।

Apple iPad 9th Gen সবচেয়ে সস্তায় কেনার সুযোগ

ক্রোমা তে অ্যাপল আইপ্যাড এর নবম প্রজন্ম বর্তমানে ২৭,৯৯০ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে আপনার কাছে যদি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে, তাহলে আপনি ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ মাত্র ২৫,৯৯০ টাকায় এই ডিভাইসটি কিনতে পারবেন আপনি। এর চেয়ে কম দাম অ্যাপল আইপ্যাড এর নবম প্রজন্ম আর কখনও বিক্রি হয়নি।

Apple iPad 9th Gen এর স্পেসিফিকেশন

অ্যাপল আইপ্যাড ৯তম জেনারেশনে দেওয়া হয়েছে সেন্টর স্টেজ সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা। আবার রিয়ার প্যানেলে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই আইপ্যাডের ডিসপ্লে সাইজ ১০.২ ইঞ্চি। এতে অ্যাপল পেন্সিল সাপোর্ট করবে। এটি স্পেস গ্রে ও সিলভার কালারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥