এই ডিল মিস করবেন না, Lenovo Tab P12 আজ প্রথম সেলে লোভনীয় অফারে কেনার সুযোগ, রয়েছে জেবিএল স্পিকার

Avatar

Published on:

Lenovo tab p12 goes on sale in india-offers-large-display-and-jbl-speakers

গত ৩১শে আগস্ট Lenovo Tab P12 ট্যাবলেটকে ভারতে উন্মোচন করা হয়। আর আজ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে এটির প্রথম ওপেন সেল লাইভ হল। আগ্রহীরা প্রথম সেল চলাকালীন উক্ত ট্যাবলেটকে ভারী ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাসের সাথে তুলনায় সস্তায় কিনে নিতে পারবেন।

Lenovo Tab P12 ট্যাবলেটের অন্যতম বিশেষত্ব হল এতে ৩কে রেজোলিউশনের বড় টাচ-স্ক্রিন এবং ডলবি অ্যাটমস সমর্থিত JBL স্পিকার সিস্টেম পাওয়া যাবে। এছাড়া এর ফিচার তালিকায় মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১০,২০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি সামিল রয়েছে। সংস্থার দাবি অনুসারে, Lenovo Tab P12 ওয়ার্ক-ফ্রম-হোম কালচারের জন্য আদর্শ।

ভারতে Lenovo Tab P12 ট্যাবলেটের দাম ও সেল অফার

এদেশে লেনোভো ট্যাব পি১২ ট্যাবলেটের দাম ৩৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে একক এক্সক্লুসিভ স্টর্ম গ্রে কালার বিকল্পে পাওয়া যাচ্ছে। লেনোভোর এই নয়া ট্যাবের সাথে একটি স্টাইলাস পেনও অফার করা হচ্ছে, যেটিকে আলাদাভাবে কিনতে হবে ক্রেতাদের। আগ্রহীরা আলোচ্য মডেলটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে আজ এই মুহূর্ত থেকে কিনতে পারবেন।

লঞ্চ অফারের কথা বললে, যেসকল ক্রেতারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেভিড কার্ড ব্যবহার করে ইএমআই বা নন-ইএমআই ট্রানজ্যাকশন করে এই ট্যাবলেটটি খরিদ করবেন তাদের ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। একইভাবে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ৫% ক্যাশব্যাক অফার করা হবে। আবার পুরোনো ডিভাইসে আপগ্রেড করে নতুন লেনোভো ট্যাব পি১২ ট্যাবলেট কিনলে ৩২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। এছাড়া কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ২,৯১৭ টাকা স্ট্যান্ডার্ড ইএমআই বিকল্প উপলব্ধ।

Lenovo Tab P12 ট্যাবলেটের স্পেসিফিকেশন

লেনোভো ট্যাব পি১২ ট্যাবেলেটে ১২.৭-ইঞ্চির ৩কে (২,৯৪৪x১৮৪০ পিক্সেল) LTPS LCD টাচস্ক্রিন আছে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস ও ৯৬% DCI-P3 কালার গ্যামেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১৩ পাওয়া যাবে। ডিভাইসটি ৮ জিবি LPDDR4x র‍্যাম এবং ২৫৬ জিবি UFS 2.2 স্টোরেজের সাথে এসেছে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ইউজারদের ডেটা নিরাপদ রাখার জন্য ডিভাইসের পাওয়ার বাটনেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকছে।

ক্যামেরা বিভাগের কথা বললে, নবাগত Lenovo Tab P12 ট্যাবলেটের পেছনে LED ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। আবার দুর্দান্ত অডিও অফারের জন্য এতে জেবিএল (JBL) দ্বারা কো-ইঞ্জিনিয়ার্ড কোয়াড স্পিকার সিস্টেম বিদ্যমান, যা ডলবি অ্যাটমস প্রযুক্তি সাপোর্ট করে। তদুপরি ডিভাইসটি ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ৫.১ -এর মতো কানেক্টিভিটি বিকল্প অফার করে। আর পাওয়ার ব্যাকআপের জন্য Lenovo Tab P12 -এ ১০,২০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একবার চার্জে ১০ ​​ঘন্টা পর্যন্ত মিউজিক / ভিডিও প্লেব্যাক টাইম প্রদানে সক্ষম। স্লিক ডিজাইন ও মেটালিক রিয়ার প্যানেলের সাথে আসা এই ট্যাবলেট মাত্র ৬.৯ মিমি পুরু এবং ওজনে প্রায় ৬১৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥