OnePlus Pad Go ট্যাবে 8,000mah ব্যাটারি, Helio G99 প্রসেসর নিশ্চিত, দাম হবে সস্তা

Published on:

OnePlus Pad Go Specifications

সম্প্রতি ওয়ানপ্লাস নিশ্চিত করেছে যে, পরবর্তী ট্যাব হিসাবে, তারা OnePlus Pad Go আগামী ৬ অক্টোবর ভারতে লঞ্চ করবে। ইতিমধ্যেই অ্যামাজন (Amazon) এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ লাইভ হওয়া ট্যাবলেটের ল্যান্ডিং পেজগুলি ধীরে ধীরে নানা বৈশিষ্ট্য প্রকাশ করতে শুরু করছে। আর এখন ডিভাইসটির প্রসেসর, ব্যাটারি এবং ক্যামেরা সম্পর্কে সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ ফাঁস হয়ে গিয়েছে। আসুন তাহলে OnePlus Pad Go সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য জানা গেছে, দেখে নেওয়া যাক।

OnePlus Pad Go-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এক টিপস্টারের পোস্ট সূত্র জানা গিয়েছে, ওয়ানপ্লাস প্যাড গো দুটি মডেল নম্বর বহন করে, এগুলি হল – OPD2305 এবং OPD2304৷ এগুলি যথাক্রমে ডিভাইসেটির ওয়াই-ফাই এবং সেলুলার কানেক্টিভিটি যুক্ত সংস্করণের সাথে যুক্ত বলে মনে করা হচ্ছে।

এর আগে একটি সূত্রে জানা গিয়েছিল যে, ওয়ানপ্লাস প্যাড গো-এর একটি সংস্করণে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যাবে। এর পাশাপাশি, সম্ভাবনা রয়েছে যে কোম্পানি ১২৮ জিবি স্টোরেজ সহ ট্যাবটির অন্য একটি ভ্যারিয়েন্টও লঞ্চ করতে পারে। ট্যাবলেটটি মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট (MT6789 মডেল নম্বর) এবং বড় ৮,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। উল্লেখযোগ্যভাবে, স্যামসাং একই সময়ে ভারতের বাজারে গ্যালাক্সি ট্যাব এ৯ একটি ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা করছে, যা একই মিডিয়াটেক চিপ দ্বারা চালিত বলে জানা গেছে।

OnePlus Pad Go ট্যাবটি ইউএসবি-সি পোর্টের মাধ্যমে চার্জিং সাপোর্ট করবে, যা ইউএসবি ২.০ স্ট্যান্ডার্ড অফার করবে। এছাড়া ফটোগ্রাফির জন্য, ট্যাবলেটটির সামনের দিকে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পিছনের প্যানেলে আরেকটি ৮ মেগাপিক্সেলের সেন্সর অবস্থান করবে।

উল্লেখ্য, কোম্পানি ইতিমধ্যেই ঘোষণা করেছে যে সাশ্রয়ী মূল্যের OnePlus Pad Go-তে ১১.৩৫ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে যা ২.৪কে রেজোলিউশন এবং ৭:৫ রেশিও অফার করবে। এতে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্পিকার সেটআপও মিলবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৩.২ (OxygenOS 13.2) সফ্টওয়্যার স্কিনে রান করবে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥