HomeTabletsOppo Pad 3: ব্যাটারি থেকে ডিসপ্লে, ফিচার্স চমকে দেবে, সেরা ট্যাব আনতে...

Oppo Pad 3: ব্যাটারি থেকে ডিসপ্লে, ফিচার্স চমকে দেবে, সেরা ট্যাব আনতে চলেছে ওপ্পো

ওপ্পো (Oppo) তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ-গ্রেড ট্যাবলেটের ওপর কাজ করছে বলে শোনা যাচ্ছে। আসন্ন এই ট্যাবটি Oppo Pad 3 নামে বাজারে পা রাখবে। তবে কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগেই এখন, এক নির্ভরযোগ্য টিপস্টার ডিভাইসটির কিছু প্রধান স্পেসিফিকেশন এবং একাধিক উল্লেখ্যযোগ্য ফিচার সম্পর্কে জানিয়েছেন। আসুন তাহলে জেনে নেওয়া যাক আসন্ন ফ্ল্যাগশিপ Oppo Pad 3 কি কি অফার করতে পারে।

ফাঁস হল Oppo Pad 3 ট্যাবলেটের স্পেসিফিকেশন

সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) তার একটি লেটেস্ট ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম) পোস্টে ওপ্পো প্যাড ৩ সম্পর্কিত তথ্যগুলি শেয়ার করেছেন। তিনি দাবি করেছেন যে, এই ট্যাবটিতে লম্বা ১২.১ ইঞ্চির এলসিডি প্যানেল থাকতে পারে, যা ৩কে (৩,০০০ x ২,১২০ পিক্সেল) রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট অফার করবে। তবে, এই ডিসপ্লে স্পেসিফোকেশনগুলি ডিসিএস আগেও তার একটি পোস্টে প্রকাশ করেছিলেন। ওপ্পো প্যাড ৩ ট্যাবের স্ক্রিনটি ৭:৫ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০০ নিট পিক ব্রাইটনেস অফার করতে পারে। ট্যাবলেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ ফ্ল্যাগশিপ চিপসেটে চলবে বলে আশা করা হচ্ছে। এই প্রসেসরটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকতে পারে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ওপ্পো প্যাড ৩ বিশাল ৯,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে৷ এটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে চলবে। ডিজিটাল চ্যাট স্টেশন এও জানিয়েছে যে, ওপ্পো প্যাড ৩ ট্যাবে একটি স্লিক ডিসাইন সহ অল-মেটাল বডি দেখা যাবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Pad 3 ট্যাবলেটের পিছনে একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। এমনকি এই ডিভাইসটি Oppo Pencil 2 স্টাইলাসও সাপোর্ট করবে এবং এটিকে লিনিয়ার মোটর দ্বারা উন্নত করা হবে। Oppo Pad 3 সম্প্রতি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছিল, যা থেকে স্পষ্ট ওপ্পো খুব শীঘ্রই এই ডিভাইসটিকে বাজারে নিয়ে আসবে।

RELATED ARTICLES

Most Popular