Redmi Pad Pro: আর চিন্তা নেই! এপ্রিলেই আসছে রেডমির 10,000mah ব্যাটারির ট্যাব

Avatar

Published on:

Redmi Pad Pro Launch Date

রেডমি ঘোষণা করেছে যে তারা আগামী 10 এপ্রিল চীনে Redmi Turbo 3 স্মার্টফোনটি লঞ্চ করবে। ব্র্যান্ডটি আরও বলেছে, একই ইভেন্টে নতুন Redmi Pad Pro ট্যাবলেটের ওপর থেকেও পর্দা সরানো হবে। Redmi Pad এবং Redmi Pad SE-এর পর এটি হবে কোম্পানির তৃতীয় ট্যাবলেট। চলুন দেখে নেওয়া যাক, Pro ভ্যারিয়েন্টটি কেমন ডিজাইন ও স্পেসিফিকেশন অফার করবে।

Redmi Pad Pro-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, রেডমি প্যাড প্রো কীবোর্ড এবং স্টাইলাসের মতো অ্যাক্সেসরিজ সাপোর্ট সহ আসবে। ট্যাবটির রিয়ার প্যানেলে দুটি ক্যামেরার রিং থাকবে, আর প্রান্তে চারটি স্পিকার, ইউএসবি-সি পোর্ট এবং 3.5 মিলিমিটারের অডিও জ্যাক দেখা যাবে। আর ব্ল্যাক, হোয়াইট এবং লাইট পার্পল – এর মতো কালার অপশনে পাওয়া যাবে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট) পোস্ট অনুসারে, রেডমি প্যাড প্রো-তে 12.1 ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা 2.5K রেজোলিউশন এবং উচ্চ রিফ্রেশ রেট অফার করবে৷ এই ট্যাবটি শক্তিশালী 10,000 এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং অ্যান্ড্রয়েড-ভিত্তিক হাইপারওএস সফটওয়্যারে রান করবে। Redmi Pad Pro একটি 4 ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত চিপসেটে চলবে। যদিও রেডমি এখনও প্যাড প্রো সম্পর্কে বিশেষ কোনও তথ্য প্রকাশ করেনি।

প্রসঙ্গত, বেশিরভাগ পোকো (Poco) ব্র্যান্ডের প্রোডাক্টই রেডমির রিব্র্যান্ডেড বা সামান্য মডিফায়েড ভার্সন হয়ে থাকে। সাম্প্রতিক রিপোর্টে বলা হয়েছে যে, Redmi Turbo 3 ফোনটিকে বিশ্ব বাজারে Poco F6 হিসাবে রিব্র্যান্ড করা হবে। আবার এও শোনা যাচ্ছে যে, Redmi Pad Pro গ্লোবাল মার্কেটে পোকোর প্রথম ট্যাবলেট হিসেবে আত্মপ্রকাশ করতে পারে।

উল্লেখ্য, 2405CPCFBG মডেল নম্বর সহ ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)-এর সার্টিফিকেশন প্ল্যাটফর্মে একটি পোকো ট্যাবলেটকে প্রথম দেখা গিয়েছিল। গত সপ্তাহে, মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) কর্তৃপক্ষ কর্তৃক পোকোর একটি স্টাইলাসও অনুমোদন লাভ করেছে, যা সম্ভবত ব্র্যান্ডের আসন্ন ট্যাবলেটের সাথে কম্প্যাটিবল হবে। যদিও এটি প্রমাণ করার জন্য কোনও সুনির্দিষ্ট তথ্য এখনও উপলব্ধ নেই, তবে অনুমান করা হচ্ছে যে প্রথম পোকো ট্যাবলেটটি সম্ভবত Redmi Pad Pro-এর ওপর ভিত্তি করে তৈরি হবে।

সঙ্গে থাকুন ➥